গুরুদাসপুরে শেষ হলো ২ দিন ব্যাপী সঙ্গীত উৎসব

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২; সময়: ৮:৫৪ pm |
গুরুদাসপুরে শেষ হলো ২ দিন ব্যাপী সঙ্গীত উৎসব

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর : গুরুদাসপুর শিল্পকলা একাডেমিতে শেষ হলো ২ দিনব্যাপী ‘তৃর্ণমুল মানুষের জন্য সংস্কৃতি ও সঙ্গীত উৎসব গত ১৮ সেপটেম্বর এ উৎসব শুরু হয় ‘তৃর্ণমুল মানুষের জন্য ১৯ সেপটেম্বর সঙ্গীত উৎসবে মধ্য দিয়ে শেষ হয় দুই দিন ব্যাপি ওই সাংস্কৃতিক অনুষ্ঠানের। নাটোর জেলা শিল্পকলা একাডেমির আয়োজেনে উপজেলা শিল্পকলা একাডেমির গুরুদাসপুরের পরিবেশনায় ১৩ জন শিল্পী তাদের সঙ্গীত পরিবেশন করেন।

সোমবার বিকেল ৪টা থেকে সাংস্কৃতিক পরিবেশনা শুরু হয়ে চলে সন্ধে ৭টা পর্যন্ত । এসময় স্থানীয় নানা শ্রেণি পেশার সঙ্গীত প্রিয় মানুষ অনুষ্ঠানটি উপভোগ করেন। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন গুরুদাসপুর উপজেলা শিল্পকলা একাডেমির শিশু শিল্পী আগতা হোসেন, অর্পিতা কুন্ডু, প্রিতী কুন্ডু, স্মৃতি কুন্ডু ও তৃষা। এছাড়া আরো সঙ্গীত পরিবেশন করেন বালাদেশ বেতার রাজশাহীর শিল্পী মোঃ আবুল হাসেম, অশোক পাল ও মইনুল হোসেন। এছাড়াও স্থানীয় শিল্পী মোঃ মাসুদ রানা, আনজাম,তুহিন, মাহাফুজুর ও সাথী সঙ্গীত পরিবেশন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে ও রুহুল করিম তুহিন আব্বাসীর উপস্থাপনায় উপস্থিত ছিলেন নাটোর জেলা কালচারাল অফিসার মোঃ আব্দুল রাকিবিল বারি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মোঃ মেহেদী হাসান শাকিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি ও উপজেলার সকল কর্মকর্তা -কর্মচারী বৃন্দ।গুরুদাসপুরে শেষ হলো ২দিন ব্যাপী সঙ্গীত উৎসব
মোঃ রাসেল আলী গুরুদাসপুর গুরুদাসপুর শিল্পকলা একাডেমিতে শেষ হলো ২ দিনব্যাপী ‘তৃর্ণমুল মানুষের জন্য সংস্কৃতি ও সঙ্গীত উৎসব ২০২২’। গতকাল ১৮ সেপটেম্বর এ উৎসব শুরু হয়েছে ‘তৃর্ণমুল মানুষের জন্য সংস্কৃতি ১৯ সেপটেম্বর সঙ্গীত উৎসবে মধ্য দিয়ে শেষ হয় দুই দিন ব্যাপি ওই সাংস্কৃতিক অনুষ্ঠানের। নাটোর জেলা শিল্পকলা একাডেমির আয়োজেনে উপজেলা শিল্পকলা একাডেমির গুরুদাসপুরের পরিবেশনায় ১৩ জন শিল্পী তাদের সঙ্গীত পরিবেশন করেন।

বিকেল ৪টা থেকে সাংস্কৃতিক পরিবেশনা শুরু হয়ে চলে সন্ধে ৭টা পর্যন্ত । এসময় স্থানীয় নানা শ্রেণি পেশার সঙ্গীত প্রিয় মানুষ অনুষ্ঠানটি উপভোগ করেন। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন গুরুদাসপুর উপজেলা শিল্পকলা একাডেমির শিশু শিল্পী আগতা হোসেন, অর্পিতা কুন্ডু, প্রিতী কুন্ডু, স্মৃতি কুন্ডু ও তৃষা। এছাড়া আরো সঙ্গীত পরিবেশন করেন বালাদেশ বেতার রাজশাহীর শিল্পী মোঃ আবুল হাসেম, অশোক পাল ও মইনুল হোসেন। এছাড়াও স্থানীয় শিল্পী মোঃ মাসুদ রানা, আনজাম,তুহিন, মাহাফুজুর ও সাথী সঙ্গীত পরিবেশন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে ও রুহুল করিম তুহিন আব্বাসীর উপস্থাপনায় উপস্থিত ছিলেন নাটোর জেলা কালচারাল অফিসার মোঃ আব্দুল রাকিবিল বারি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মোঃ মেহেদী হাসান শাকিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি ও উপজেলার সকল কর্মকর্তা -কর্মচারী বৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে