‘একটি মহল নির্বাচন এগিয়ে আসলে বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করে’

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২; সময়: ২:২৩ অপরাহ্ণ |
‘একটি মহল নির্বাচন এগিয়ে আসলে বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করে’

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : একটি মহল নির্বাচন এগিয়ে আসলে ধর্মীয় অনুষ্ঠানসহ বিভিন্ন অনুষ্ঠানে বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করে। দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করে। তাই সকলকে সজাগ থাকতে হবে। প্রতিটি মন্ডপে ৩০ জন করে স্বেচ্ছাসেবক রাখতে হবে। ১০ জন করে টিম তৈরী করে পর্যায়ক্রমে দায়িত্ব পালন করতে হবে। বাংলাদেশ সম্প্রীতির দেশ। সনাতন ধর্মাবলম্বীরা পূজা করলেও সকলে মিলে উৎসব করে।

১৯ সেপ্টেম্বর সোমবার বেলা ১১টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের উদ্যোগে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে প্রস্তৃুতিমূলক সভায় ভার্চুয়ালী যুক্ত হয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, প্রতিটি মন্ডপের সভাপতি. সাধারণ সম্পাদক ও পূরহিতগণকে আজান, নামাজের সময়সূচী জানতে হবে। মন্ডপে মন্ডপে সেই সময়সূচী ঝুলিয়ে রাখতে হবে। যাতে নামাজের কোন বিঘ্ন না ঘটে। আমি সম্মান পাবো, যদি আমি অন্যকে সম্মান করি। তাই প্রত্যেকে প্রত্যেকের প্রতি সম্মান দেখাতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইন চার্জ হুমায়ন কবির, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক ও হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রজমান, চন্দননগর ইউনিয়ন চেয়ারম্যান বদিউজ্জামান বদি, ভাবিচা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মাহবুবুর আলম, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়ামতপুর জোনের ডেপুটি জেনারেল ম্যানেজার মোসাদ্দেকুর রহমান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদসহ উপজেলা প্রতিটি মন্ডপের সভাপতি সাধারণ সম্পাদক ও প্রতিটি ইউনিয়নের পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

সভা শেষে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের পক্ষ হতে উপজেলার ৬৪টি মন্ডপে প্রতিটির জন্য ২ হাজার টাকা এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদের পক্ষ হতে ১ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে