শুদ্ধাচার পুরস্কার পেলেন রামেবির ৫ কর্মকর্তা ও কর্মচারী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২; সময়: ৭:২৩ অপরাহ্ণ |
শুদ্ধাচার পুরস্কার পেলেন রামেবির ৫ কর্মকর্তা ও কর্মচারী

নিজস্ব প্রতিবেদক : ২০২১-২২ অর্থবছরের জন্য শুদ্ধাচার পুরস্কার পেলেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের দপ্তরের পাঁচ কর্মকর্তা ও কর্মচারী।

রবিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় রামেবির অস্থায়ী কার্যালয়ে সভাকক্ষে তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন (রামেবি) উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন। রামেবির পাঁচজন কর্মকর্তা-কর্মচারীর হাতে শুদ্ধাচার পুরস্কার তুলে দেন রামেবির উপাচার্য ।

দাপ্তরিক কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা, এপিএ সংক্রন্ত কাজে উদ্ভুদ্ধ করনের নিমিত্তে ২০২১-২০২২ অর্থবছরে রামেবির দপ্তর প্রধানদের মধ্য থেকে একজন কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, পঞ্চম থেকে নবম গ্রেডের মধ্যে দুজন উপাচার্য মহোদয়ের একান্ত সচিব (ভারপ্রাপ্ত) মো: ইসমাঈল হোসেন ও মো: রাসেদুল ইসলাম সহকারী-রেজিস্ট্রার( চ.দা), ১১ থেকে ১৬তম গ্রেডের মধ্য থেকে একজন মো: আব্দুস সোবহান পিও কাম-কম্পিউটার অপারেটর এবং ১৭ থেকে ২০তম গ্রেডের মধ্য থেকে একজনকে শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে। পুরস্কার হিসাবে একমাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, একটি সার্টিফিকেট ও একটি ক্রেস্ট দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বলেন, শুদ্ধাচার পুরস্কারের মাধ্যমে সততা ও আন্তরিকতার যে স্বীকৃতি প্রদান করা হয়েছে তা সবাইকে পেশাগত দায়িত্ব পালনে আরও উৎসাহিত করবে। আগামী দিনগুলোতে রামেবির সর্ব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চা যাতে অব্যাহত থাকে সে লক্ষ্যে সবাইকে সচেষ্ট থাকতে হবে।

এ সময় রেজিস্ট্রার অধ্যাপক ডা.মোহা: আনোয়ারুল কাদের, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. মো: আনোয়ার হাবিব, কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, পরিচালক (প.উ.) ইঞ্জিনিয়ার মো: সিরাজুম মুনির, উপ-রেজিস্ট্রার ডা.মো: আমিন আহমেদ খান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মো: সারওয়ার জাহান, উপ- কলেজ পরিদর্শক ডা. মোহাম্মদ মেহেরওয়ার হোসেন, উপ-পরিচালক (অ.হি) মো: আখতার হোসেন, উপ-পরিচালক (প.উ.) এস.এম.ওবায়দুল ইসলাম, সহকারী পরিচালক (অ.হি.) মো: মফিজ উদ্দিন, সহকারী পরিচালক(প.উ.) মো: আবুল আশরাফ, সহকারী-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মো: আমীর হোসেন, কবির আহমেদ, মো: মেহেদী মাসুদ সানি, মো: আসাদুর রহমান, মো: গোলাম রহমান, মোসা: সিমা আক্তার, মোসা: সানজিদা হানন্নান, মো: আশরাফুল ইসলাম, মো: মেহেদী হাসানসহ রামেবির সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে