মহাদেবপুরে সুধী সমাবেশ ও আলোচনা সভা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২; সময়: ৪:৪০ pm |
মহাদেবপুরে সুধী সমাবেশ ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, মহাদেবপুর : বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কথা দিলে তা রাখেন তার বড় প্রমাণ পদ্মা সেতু। বিদেশী সহযোগিতা ছাড়ায় নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের যে কথা তিনি দিয়েছিলেন তা তিনি করে দেখিয়েছেন। আজ দেশের ১৭ কোটি মানুষ জেনে গেছেন পদ্মা সেতু নির্মাণের ইতিহাস।

এ ছাড়াও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার গঠনের পর ধারাবাহিক ভাবে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। ডিজিটাল বাংলাদেশ, বঙ্গবন্ধু স্যাটালাইট, কর্ণফুলী ট্রার্ণেল, মেট্রো রেল, গ্রামে গ্রামে বিদ্যুৎ, রাস্তা-ঘাট, ব্রীজ, কালভাট, শিক্ষা প্রতিষ্ঠানে বিল্ডিং নির্মাণ সহ শেখ হাসিনা সরকার বিভিন্ন উন্নয়ন করে দেখিয়ে দিয়েছেন। সততা আর ইচ্ছা শক্তি থাকলে অনেক কিছু করা সম্ভব।

নওগাঁর মহাদেবপুরে শনিবার সন্ধ্যায় সফাপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত সুধী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারের হাতকে আরো শক্তিশালী করতে হবে। সফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ ইদ্রিস আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বদলগাছী উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুহাম্মদ মাহবুবুর রহমান ধলু, রাইগাঁ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মনজুর আলম মনজু, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সফাপুর ইউনিয়নের নৌকার প্রার্থী অধ্যক্ষ ময়নুল ইসলাম, খাজুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম প্রমূখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাতুড় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা রায়হানুল হক লুসা, আব্দুল মান্নানসহ ইউনিয়ন ও ওয়াড আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।

বক্তারা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেনকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট জোর দাবী জানান।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে