সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে রাজশাহীতে পূজা উদযাপনে পুলিশ সর্বাত্মক প্রস্তুুত রয়েছে: এসপি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২; সময়: ৮:১৩ অপরাহ্ণ |
সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে রাজশাহীতে পূজা উদযাপনে পুলিশ সর্বাত্মক প্রস্তুুত রয়েছে: এসপি

নিজস্ব প্রতিবেদক : আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক রাজশাহী জেলা পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সাড়ে ১০ টার দিকে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে পুলিশ অফিসের সম্মেলন কক্ষ হল অব ইউনিটিতে আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে নিরাপত্তা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন কমিটির সদস্য ও বাংলাদেশ রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার , হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের রাজশাহীর ট্রাস্টি শ্রী তপন কুমার সেন , রাজশাহী জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী অম্বর কুমার সরকার , রাজশাহী জেলা পূজা উদযাপন কমিটির সেক্রেটারি কাঞ্চন রায় চৌধুরী ও রাজশাহী হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সেক্রেটারি শ্রী অশিত কুমার ঘোষ।

এ সময় জেলা পুলিশের অন্যান্য সিনিয়র কর্মকর্তাবৃন্দ, আটটি থানার অফিসার- ইন-চার্জবৃন্দ এবং উপজেলা ও পৌর পূজা উদযাপন কমিটির সভাপতি-সেক্রেটারিবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎসবকে কিভাবে আরো বেশি সুষ্ঠু, সুশৃঙ্খল ও নিরাপদ পরিবেশে উদযাপন করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। উপস্থিত পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ নিরাপত্তা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে তাদের মতামত প্রদান করেন।

পুলিশ সুপার উপস্থিত সকলকে আসন্ন শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানান এবং তার বক্তব্যে বলেন, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে আমাদের দেশে শারদীয় দুর্গাপূজা উৎসব পালিত হয়ে থাকে। রাজশাহীতে বিগত সময়ের মত এ বছরও সুষ্ঠু ও সুন্দরভাবে পূজা উদযাপন নিশ্চিত করণে জেলা পুলিশে সর্বাত্মক প্রস্তুতি রয়েছে। তিনি উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্ সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমসহ অন্যান কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে