নাটোরে যুবদলকর্মীর ছুরিকাঘাতে স্বেচ্ছাসেবকলীগ নেতা আহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২; সময়: ৭:১৩ pm |
নাটোরে যুবদলকর্মীর ছুরিকাঘাতে স্বেচ্ছাসেবকলীগ নেতা আহত

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরে যুবদল কর্মীর ছুরিকাঘাতে জহুরুল ইসলাম বাবু নামে স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত হয়েছেন। আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এই হামলার জন্য স্থানীয় যুবদল কর্মী শাওনকে দায়ী করা হয়েছে।

শুক্রবার দুপুর ২ টার দিকে নাটোর শহরের বঙ্গজল এলাকায় এনডিটিআই মসজিদের সামনে এই ঘটনা ঘটে। আহত জহুরুল ইসলাম বাবু শহরের উত্তর চৌকিরপাড় মাস্টার পাড়া এলাকার আব্দুল বারির ছেলে এবং পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। অপরদিকে অভিযুক্ত যুবদলকর্মী শাওন একই এলাকার স্বপন সরকারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, শুক্রবার দুপুর ২টার দিকে জহিরুল ইসলাম বাবু রানীভবানীর রাজবাড়ি এলাকায় এনডিটিআই মসজিদে জুম্মা নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিলেন। সময় শাওন তাকে পিছন থেকে ছুরিকাঘাত করে। এ সময় জহিরুল ইসলাম বাবু চিৎকার দিলে লোকজনকে ছুটে আসতে দেখে শাওন দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত জহিরুল ইসলাম বাবুকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দিলে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়।

জহিরুল ইসলাম বাবুর সমর্থকদের অভিযোগ, বেশ কিছুদিন আগে মাদক কারবার নিয়ে শাওনকে মারপিট করে জহিরুল ইসলাম বাবু। এই মারপিটের ঘটনায় শাওনের হাত ভেঙ্গে যায়। পুর্ব বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটে।
এবিষয়ে শাওনের সাথে যোগাযোগের চেষ্টা করা হয়।কিন্তু ঘটনার পর থেকে পলাতক থাকায় তার সাথে যোগাযোগ করা যায়নি।

জেলা জাতীয়তাবাদী যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম বলেন, রাজনৈতিক কারনে ইতিপুর্বে শাওনকে একািধিকবার মারপিট করা হয়েছে। তার পরিবারের সদস্যদেরও মারপিট করা হয় বেশ কয়েকবার। কিছুদিন আগেও শাওনকে মেরে তার হাত ভেঙ্গে দেওয়া হয়। মাদক কারবারী নিয়ে কোন ঘটনা নিয়ে যে অভিযোগ আনা হচ্ছে তা সঠিক নয়

। রাজনৈতিক নির্যাতনের শিকার হয়ে শাওন তার পঞ্জিভুত ক্ষোভের আক্রোশে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবুও বিষয়টি দলীয়ভাবে তদন্ত করা হবে। দোষ প্রমান পাওয়া গেলে তার বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে।
নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ ছুরিকাঘাতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে