নতুন গানে নোরা ফাতেহির ঝড়

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২; সময়: ৪:২৭ pm |
খবর > বিনোদন
নতুন গানে নোরা ফাতেহির ঝড়

পদ্মাটাইমস ডেস্ক : বলিউডের জনপ্রিয় মডেল, ড্যান্সার এবং অভিনেত্রী নোরা ফাতেহি। তার গান মানেই যেন পর্দা কাঁপানো। অভিনয়ে নিজেকে এখনও প্রতিষ্ঠিত করতে না পারলেও দর্শক মুগ্ধ করেছেন নাচে। উপহার দিয়েছেন ‘ও সাকি’, ‘এক তো কম জিন্দেগানি’, ‘দিলবার’র মতো একাধিক হিট আইটেম সং। টিকটকসহ সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে তার নাচের ভিডিওগুলো। আবারও নতুন গানে দেখা গেলো তাকে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মুক্তি পাওয়া ‘মনিকে’ শিরোনামে নতুন গানে রীতিমতো ঝড় তুলেছেন নোরা।

গানটিতে কণ্ঠ দিয়েছেন ভাইরাল গার্ল শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি দিলোকা ডি’সিলভা, বলিউড সংগীতশিল্পী জুবিন নওটিয়াল ও সূর্য রঘুনাথান।

জানা গেছে, অজয় দেবগণ ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত নতুন ছবি ‘থ্যাঙ্ক গড’ মুক্তি পেতে চলেছে আসন্ন দীপাবলিতে। এক যুবকের (যে চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে। সেই পরিস্থিতিতে তাকে দেখা যায় যমালয়ে। বিচার সভা বসে তার।

পাপপূণ্যের হিসেব করতে বসেন স্বয়ং যম (যে চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগণ)। যুবকের নানা দোষ নিয়ে কথা হয়। সেই দোষের একটি নারী-দোষ। সুন্দরী নারী দেখলে দুর্বল হয়ে যায় সেই যুবক। সুন্দরী নারীর বিষয়টি পর্দায় ফুটিয়ে তোলার ক্ষেত্রে দেখা যায় নোরা ফতেহিকে। নোরার সঙ্গে একটি রোম্যান্টিক ডান্স নম্বর রয়েছে সিদ্ধার্থের।

এই গানে নোরার লুক তৈরি করা হয়েছে তিন কিংবদন্তি অভিনেত্রীর তিনটি আইকনিক লুকের উপর ভিত্তি করে। ৬০, ৭০ এবং ৮০-র দশকে এই তিন অভিনেত্রী দাপিয়ে অভিনয় করেছেন পর্দায়। তারা যেমন সুন্দরী, তেমনই প্রতিভাময়ী। সেই তিন অভিনেত্রীর তালিকায় প্রথমেই চলে আসেন মন্দাকিনী। ‘রাম তেরি গঙ্গা ম্যাইলি’ ছবিতে সি থ্রু সাদা শাড়ি পড়েছিলেন মন্দাকিনী, সেই সময়। তারপরের নামটাই শ্রীদেবী। তার আইকনিক ছবি ‘চান্দনি’তে শ্রীদেবীর সৌন্দর্য ও পারফরম্যান্স ছিল চোখে পড়ার মতো। তৃতীয় নাম জ়িনত আমান। ‘সত্যম শিবম সুন্দরম’ এর সেই জিনাত।

এই তিন আইকনিক লুককে মিলিয়ে নোরাকে সাজানো হয়েছে ‘মনিকে’ গানে। আর নোরার ডান্স নম্বর মানে, সেটা যে ১০০তে ১০০ নম্বর পাবেই, তা আর বলার অপেক্ষা রাখে না।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে