চাঁপাইনবাবগঞ্জের কেন্দ্রীয় ছাত্রদলে পদ পাওয়াই মিষ্টি বিতরণ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২; সময়: ৪:০৭ অপরাহ্ণ |
চাঁপাইনবাবগঞ্জের কেন্দ্রীয় ছাত্রদলে পদ পাওয়াই মিষ্টি বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের সন্তান আসাদুজ্জামান রিংকু কেন্দ্রীয় ছাত্রদলের পাঠাগার বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় জেলায় মিষ্টি বিতরণ করেন জেলা বিএনপি, ছাত্রদল, যুবদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠন।

গত ১১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি শ্রাবণ ও সাধারণ সম্পাদক জুয়েল নেতৃতাধীন ছাত্রদলের ৩০২ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় ছাত্রদলের কমিটি অনুমোদন করেন রুহুল কবির রিজভী।

রিংকু ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের সাবেক যুগ্ম-আহবায়ক, ঢাকা বিশ্ববিদ্যালয় আহবায়ক কমিটির সদস্য ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের গড়ে উঠা বলিষ্ঠ নেতৃত্ব তাকে এই সফলতা এনে দিয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র, বার বার কারানির্যাতিত আসাদুজ্জামান রিংকু কেন্দ্রীয় ছাত্রদলে পাঠাগার সম্পাদক নির্বাচিত হওয়ায় জেলার জাতীয়তাবাদী পরিবারের ব্যাপক উৎফুল্লতা ও আনন্দ লক্ষ্য করা গেছে।

তিনি ২ বার ১৩৮ দিনের জেল-জুলুম, ৪ বার সরকারদলীয় সন্ত্রাসী ও প্রশাসনের গুরুতর হামলার পরও ঢাকার রাজপথে রিংকুর সরব উপস্থিতি এই জনপদের ছাত্রসমাজ তথা জনগণের কাছে রিংকুকে ব্যাপক জনপ্রিয় করে তুলেছে। এই জনপ্রিয় ছাত্রনেতা কেন্দ্রীয় কমিটির সস্পাদক নির্বাচিত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পরলে এলাকার নেতৃবৃন্দ মিষ্টি বিতরণ করেন নেতাকর্মীরা।

মঙ্গলবার বিকেলে জেলার টাউন ক্লাবে জেলা বিএনপির আহ্বায়ক গোলাম জাকারিয়া, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, জেলা ছাত্রদলের আহ্বায়ক ইউসুফ রাজা ও সদস্য সচিব সাদ্দাম হোসেন, যুবনেত বুলবুল, জেলা ছাত্রদলের সদস্য শহিদুল ইসলাম, জাকির হোসেন, আব্দুর রাকিব আলীসহ বিভিন্ন ইউনিটের ছাত্রদলের নেতৃবৃন্দের উপস্থিতিতে মিষ্টিমুখ করেন নেতাকর্মীরা।

উল্লেখ্য, যে প্রায় দীর্ঘ ৩০ বছর পর চাঁপাইনবাবগঞ্জের রিংকু কেন্দ্রীয় ছাত্রদলে অবস্থান করে নিলো। এর আগে ১৯৯৩ সালের মিলন-আলম কমিটিতে হারুনর রশীদ হারুন সহ-সভাপতি, সৈয়দ সাহিন সৈকত সহ-সাংগঠনিক সম্পাদক এবং ওয়াহিদ আগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

জেলা বিএনপির আহ্বায়ক গোলাম জাকারিয়া, সদস্য সচিব রফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ্যাড. রফিকুল ইসলাম টিপু চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়ার সন্তান রিংকু কেন্দ্রীয় ছাত্রদলের পাঠাগার বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। আন্দোলন সংগ্রামে রিংকু আরও অবদান রাখবে প্রত্যাশা তাদের।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে