আপনাকে নাকি আপনার টাকা বেশি ভালোবাসে প্রেমিকা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২; সময়: ১:৩৭ pm |
আপনাকে নাকি আপনার টাকা বেশি ভালোবাসে প্রেমিকা

পদ্মাটাইমস ডেস্ক : যেকোনো মানুষের জীবনেই ভালোবাসার গুরুত্ব অনেক। তবে তা হতে হয় সঠিক মানুষের সঙ্গে। বিশ্বাসের দাম সবাই দিতে জানে না। অনেক নারীই পুরুষের চেয়ে তার অর্থকে বেশি মূল্য দিয়ে থাকেন। এমন মানুষের সঙ্গে সম্পর্ক বজায় রাখলে ভবিষ্যতে কেবল দুঃখই পেতে হয়।

সম্পর্কের ক্ষেত্রে আর্থিক অবস্থান অবশ্যই গুরুত্বপূর্ণ। তবে তা কখনোই ভালোবাসাকে ছাপিয়ে যাওয়ার মতো নয়। কখনো কি প্রেমিকার আচরণে মনে হয়েছে, তিনি আপনার চেয়ে আপনার টাকা বেশি ভালোবাসেন? তাহলে কিছু লক্ষণ জেনে নিন। এতে আপনি বুঝতে পারবেন আসতে তিনি আপনাকে মন থেকে ভালোবাসেন নাকি বাসেন না।

বারবার শপিং করতে যেতে চাচ্ছে-

এটি হলো প্রথম লক্ষণ। প্রেমিকার যদি আপনার অর্থের প্রতি লোভ থাকে তবে তিনি বারবার শপিংয়ে যেতে চাইবেন। বছরে দুই একবার শপিং করতে যাওয়াই যায়। কিন্তু সেটা যদি সপ্তাহে দুই একদিনে নেমে আসে তবে সতর্ক হোন।

ক্রেডিট কার্ড চাচ্ছে-

টাকা পয়সা না থাকলে মাঝেমধ্যে আর্থিক সাহায্য নিতেই পারেন। তবে ব্যাপারটি যদি এমন হয় যে সবক্ষেত্রেই তিনি আপনার ক্রেডিট কার্ড ব্যবহার করতে চাইছেন তবে তা মোটেও শুভকর নয়। অন্যের অর্থে নিজের সব প্রয়োজনীয় সব জিনিস কেনা ভালো অভ্যাস নয়।

আপনার সম্পত্তির বিষয়ে অতিরিক্ত আগ্রহ প্রকাশ করছে –

সম্পর্কে থাকাকালীন সব বিষয়ে কথা হতেই পারে। কথা প্রসঙ্গে সম্পত্তি নিয়েও বলতে পারেন। তবে প্রেমিকা যদি কদিন পরপরই এই বিষয়ে আগ্রহ দেখান তবে তা ঠিক নয়। এমনটা হলে সম্পর্ক আগানোর ব্যাপারে দ্বিতীয়বার ভাবুন।

বারবার দামি গিফটের বায়না করছে-

প্রথমত গিফট বা উপহারের কোনো মূল্য হয় না। এটি অমূল্য। কিন্তু আপনার প্রেমিকা কি নিজেই আপনার থেকে বারবার গিফট চাচ্ছেন? তাও আবার মোবাইল ফোন, দামী ঘড়ি, ব্যাগ বা দামী প্রসাধনীর জন্য বায়না ধরছেন? তবে তিনি আপনার টাকা খসাতে চাইছেন। তাই তাকে দামী উপহার দেওয়া বন্ধ করুন। সম্পর্কে সচেতন হোন।

ভীষণ দামি জায়গায় ডেটে যেতে চাইছেন –

বছরে একবার কি দুইবার দামী রেস্টুরেন্টে যাওয়ার আবদার প্রেমিকা করতেই পারেন। প্রেমিকা যদি আপনাকে মন থেকে ভালোবাসেন তবে রাস্তার পাশের স্ট্রিটফুডও আনন্দ নিয়ে খাবেন। কিন্তু তিনি যদি সবসময় ভীষণ দামি জায়গায় ডেটে যেতে চান তবে সতর্ক হোন। এমন নারীর থেকে দূরে থাকার চেষ্টা করুন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে