নিয়মিত খেলাধুলার জন্য ক্রীড়াবান্ধব পরিবেশ তৈরী করতে হবে: চেয়ারম্যান ফকরুল

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২; সময়: ৭:০৩ অপরাহ্ণ |
নিয়মিত খেলাধুলার জন্য ক্রীড়াবান্ধব পরিবেশ তৈরী করতে হবে: চেয়ারম্যান ফকরুল

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এই বিষয়ক সামনে রেখে রাজশাহীর চারঘাটেও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে মাদকমুক্ত সমাজ গড়তে মাদক বিরোধী সমাবেশ ও ক্রীড়া সামগ্রীসহ বিভিন্ন খেলায় উৎসাহিত করতে হবে।

জীবনে কোন বিষয়ে ব্যর্থতা কিংবা পরাজয় মানেই পিছিয়ে পড়া নয়। সময়ে নতুন উদ্দোম ও অনুপ্রেরনা নিয়ে এগিয়ে গেলেই সফলতা ধরা দেয়। তাই কোন হতাশায় পড়ে মাদকের সঙ্গে জড়িয়ে পড়া যাবে না। নিয়মিত খেলাধুলার জন্য একটি ক্রীড়াবান্ধব পরিবেশ তৈরী করতে হবে সভায় এসব কথাগুলো বলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা শিক্ষা অফিস আয়োজনে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

এসময় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন মেয়র ও ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক একরামুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মুনজুল ইসলাম, নাহিদা আখতার ও খোর্দ্দগোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মখলেসুর রহমান ও চারঘাট প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম বাচ্চুসহ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলার বালিকা খোর্দ্দগোবিন্দপুর সঃ প্রাঃ বিদ্যালয় বনাম গোপালপুর সঃ প্রাঃ বিদ্যালয় ১-০ গোলে পরাজিত করে খোর্দ্দগোবিন্দপুর সঃ প্রাঃ বিদ্যালয় চ্যাম্পিয়ন হন এবং ট্রাইব্রেগ মাধ্যমে গোপালপুর সঃ প্রাঃ বিদ্যালয় বনাম বনকিশোর প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে গোপালপুর সঃ প্রাঃ বিদ্যালয় চ্যাম্পিয়ন হন।

সবশেষে বিজয়ী ছাত্র/ছাত্রীদের মাঝে ক্রেস ও ট্রফি তুলে দেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে