সুজানগর পাইলট বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরিচিতি সভা

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২; সময়: ৬:০৪ অপরাহ্ণ |
সুজানগর পাইলট বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরিচিতি সভা

এম এ আলিম রিপন, সুজানগর : ঐতিহ্যবাহী পাবনার সুজানগর শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মনসুর আলীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জামিলুর রহমানের সঞ্চালনায় পরিচিতি সভায় বক্তব্য দেন শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নতুন সভাপতি ও সুজানগর পৌর মেয়র রেজাউল করিম রেজা, উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলী, সুজানগর থানার ওসি আব্দুল হাননান, বিশিষ্ট সমাজসেবক এস্কেন্দার আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার, এন এ কলেজের সহকারী অধ্যাপক আবুল হাশেম, সুজানগর প্রেসক্লাবের সভাপতি এবং মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির নতুন অভিভাবক সদস্য শাহজাহান আলী, নতুন সদস্য ইউনুস আলী বাদশা, মো.এমদাদুল হক, মেহেদী মাসুদ, পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ ও অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল হোসেন প্রমুখ।

এ সময় উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুবোধ কুমার নটো, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার আব্দুল কুদ্দুস,সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, পৌর কাউন্সিলর জাকির হোসেন, আ.লীগ নেতা আব্দুল আলিম যতিন, শ্রী প্রনব কুমার, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন সহ সুজানগর শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নতুন সকল সদস্য ও শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের নতুন সভাপতি রেজাউল করিম রেজা তাঁর বক্তব্যে বলেন, শিক্ষার মানোন্নয়ন সহ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে আমি সাধ্যমত চেষ্টা করবো এবং বিদ্যালয়টিকে একটি মডেল বিদ্যালয় হিসেবে গড়তে কাজ করে যাব ইনশআল্লাহ। এ জন্য তিনি বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অভিভাবক সহ সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

উল্লেখ্য গত ১৭ আগস্ট ওই প্রতিষ্ঠানের নতুন সভাপতি হিসেবে রেজাউল করিম রেজা,দাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, অভিভাবক সদস্য ইউনুস আলী বাদশা, মো.এমদাদুল হক, মো.শাহজাহান আলী, মেহেদী মাসুদ, মোছা.লায়লা খাতুন, শিক্ষক সদস্য জামিলুর রহমান, আব্দুর রহিম, শিক্ষক সদস্য (সংরক্ষিত) মহিলা মোছা. শামীমা নার্গিস ও পদাধিকারবলে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মনসুর আলীকে সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন দেয় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে