ভূগোলকে ২ গোলে উড়িয়ে দিল আইইআর

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২; সময়: ৫:৫০ অপরাহ্ণ |
খবর > খেলা
ভূগোলকে ২ গোলে উড়িয়ে দিল আইইআর

খুর্শিদ রাজীব, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) চলমান আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগকে ২-০ গোলে উড়িয়ে দিল শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট (আইইআর)। ২০২২-২৩ আসরের এই প্রতিযোগিতায় ফর্মের তুঙ্গে থাকা আইইআর তাদের প্রথম জয় তুলে নিল। শনিবার বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।

আইইআরের হয়ে ২ গোল করে দলের খেলোয়াড় কাওসার ও রাফি। দলের হয়ে অসাধারণ গোল কিপিং করেছেন গোল কিপার আল আমিন আকাশ।

ম্যাচ সূত্রে জানা যায়, শনিবার বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে বি গ্রুপে তুমুল উৎসাহে থাকা ভূগোল ও ফর্মের তুঙ্গে থাকা আইইআর মুখোমুখি হয়। খেলার শুরুতে ভূগোল প্রচণ্ড দাপটে থাকলেও আইইআরের গোলে চুপসে যায় তারা। খেলা শুরুর ৬ মিনিটে আইইআরের স্ট্রাইকার রাফির চমৎকার এসিস্টে উইংগার কাওসারের পা থেকে বল জড়ায় ভূগোলের গোলে। পরে ২৯ মিনিটের মাথায় ডিফেন্ডার তংলু খুমির এসিস্টে আবারও গোল করে স্ট্রাইকার রাফি। পুরো ম্যাচে বলের দখলে ভূগোল এগিয়ে থাকলেও শেষ হাসি হাসে আইইআর।

জানতে চাইলে আইইআর এফসি’র সহকারী ম্যানেজার নাঈম হোসেন জিহাদ বলেন, প্রথম ম্যাচ হিসেবে এই জয়ে আমরা খুশি। আমাদের ছেলেরা দীর্ঘ ২ মাস ধরে ঘাম ঝরিয়ে এসেছে। দল অনেক ফর্মে আছে। আমাদের ছেলেরা অনেক ভালো করবে এবার বলে আমার বিশ্বাস। আমরা পরের ম্যাচ খেলার জন্যে মুখিয়ে আছি।

আইইআর এফসি’র সমর্থক ইমন হোসেন বাপ্পী, আজকের খেলা দেখে আমরা উচ্ছ্বসিত। মাঠে থেকে আমরা পুরো খেলা দেখে প্রিয় দলকে উৎসাহ দিয়েছি। আশা করি আমাদের দল এবারের আসরের চ্যাম্পিয়ন হবে।

আইইআর দলের অধিনায়ক মিঠুন বকশী বলেন, আমার টিম খুব ছন্দে খেলেছে। তারা শুরু থেকেই আত্মবিশ্বাসী ছিল। আমরা কখনওই প্রতিপক্ষকে ছোট করে দেখিনি। তবে আমাদের ছেলেদের পরিশ্রম খেলায় প্রতিফলিত হয়েছে। প্রথম ম্যাচের জয়ে উচ্ছ্বসিত হলেও এটাই শেষ নয়, এটা শুরু। আমাদের আরও অনেক পথ যেতে হবে। প্রথম ম্যাচের ছোট খাটো ভুল শুধরে এখন আমরা পরের ম্যাচে ফোকাস দিচ্ছি।

আইইর একাদশে খেলেছেন, আল আমীন আকাশ (গোলকিপার), ইসমাইল হোসেন, ভাস্কর সাহা, তংলু খুমি, মনজুরুল হাসান, কাওসার, মুরাদ, হাসান আল বান্না, আসাদুজ্জামান আকাশ, রাফি ও মিঠুন (অধিনায়ক)। এছাড়া দলের অতিরিক্ত খেলোয়াড়রা হলেন- আশরাফুল, হিমেল, রুবেল ও তপু বর্মণ। দলের ম্যানেজার মিনহাজ নাফি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে