ছয় ক্যাটাগরিতে জনবল নিবে খুলনা বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২; সময়: ৯:২৭ pm |
খবর > চাকরি
ছয় ক্যাটাগরিতে জনবল নিবে খুলনা বিশ্ববিদ্যালয়

পদ্মাটাইমস ডেস্ক : খুলনা বিশ্ববিদ্যালয়ে ছয় ক্যাটাগরির পদে আট কর্মী নিয়োগ দেয়া হবে। গ্রেড হবে ১১ থেকে ২০তম। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করে পূরণ করা আবেদনপত্র ডাউনলোড করে ডাকযোগে পাঠাতে হবে।

১. পদের নাম: ক্যালিগ্রাফার, পদসংখ্যা: ১, বেতন স্কেল: ১২,৫০০–৩০,২৩০ টাকা (গ্রেড–১১)

২. পদের নাম: পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর, পদসংখ্যা: ১, বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

৩. পদের নাম: মেকানিক, পদসংখ্যা: ১, বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

৪. পদের নাম: ড্রাইভার, পদসংখ্যা: ৩, বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড-১৫)

৫. পদের নাম: মডেল কাম আয়া, পদসংখ্যা: ১, বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

৬. পদের নাম: দক্ষ শ্রমিক, পদসংখ্যা: ১, বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

আবেদনের শর্ত : আগ্রহী প্রার্থীদের প্রথমে খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এই লিংকে ফরম পূরণ করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান, যোগ্যতা ও শর্তাবলি এবং নিয়োগ-সংক্রান্ত বিস্তারিত তথ্য একই লিংকে পাওয়া যাবে। এরপর অনলাইনে পূরণ করা ফরম ডাউনলোডের পর প্রিন্ট করে তিন সেট আবেদনপত্র প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে।

প্রিন্ট করা প্রতি সেট আবেদনপত্রের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি; নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি; সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি (প্রথম সেটে দুই কপি এবং অপর দুই সেটে একটি করে ছবি) এবং যেকোনো এক সেটে অনলাইনে জমাকৃত পেমেন্ট স্লিপ দিতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

অনলাইনে আবেদনের সঙ্গে ৩০০ টাকা অনলাইনে পেমেন্ট করতে হবে। অধ্যাপক খান গোলাম কুদ্দুস, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা- এই ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। ১১ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর বিকেল চারটা পর্যন্ত আবেদন করা যাবে।

খুলনা বিশ্ববিদ্যালয়ে কর্মরত গ্রেড-১৬ থেকে ১১ পর্যন্ত কর্মচারীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা অথবা বয়স যেকোনো একটি শিথিলযোগ্য এবং গ্রেড-১০ থেকে ১৭ পর্যন্ত কর্মচারীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ও বয়স শিথিলযোগ্য। পরীক্ষায় গ্রেডপ্রাপ্ত প্রার্থীদের ক্ষেত্রে সব পর্যায়ে সিজিপিএ-৫ এর ক্ষেত্রে ন্যূনতম গ্রেড পয়েন্ট ২.৫০ এবং ৪ এর ক্ষেত্রে ২.০০ থাকতে হবে।

প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে। দ্বৈত নাগরিকত্ব গ্রহণযোগ্য নয়। বিদেশে স্থায়ীভাবে বসবাসরত/বসবাসের অনুমতি প্রাপ্ত ব্যক্তিও বিবেচিত হবেন না। বীর মুক্তিযোদ্ধা/প্রতিবন্ধী/ক্ষুদ্র জাতিগোষ্ঠী/নারী ইত্যাদি প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নীতিমালা অনুসরণ করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে