বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতেই ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড : এমপি এনামুল

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২; সময়: ৩:৫১ অপরাহ্ণ |
বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতেই ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড : এমপি এনামুল

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ শুধু দেশের শ্রেষ্ঠ সন্তান নয় তাদেরকে আলাদা ভাবে পরিচয় করিয়ে দিতে আওয়ামী লীগ সরকার ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণের উদ্যোগ গ্রহণ করেছেন। এখন থেকে আর মুখে বলার দরকার নেই আমি মুক্তিযোদ্ধা।

স্মার্ট কার্ড প্রদর্শন করলেই সবাই জেনে যাবে বীর মুক্তিযোদ্ধার পরিচয়। যাদের আত্মত্যাগ আর সংগ্রামের ফলে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা। জাতির সেই শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড প্রধান করছেন। রবিবার দুপুরে বাগমারা উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশাসন কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকীতে বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময়, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম এর সভাপতিত্বে এবং বীর মুক্তিযোদ্ধার সন্তান বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান টুকু, আব্দুস সোবহান চৌধুরী প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার ২৪১ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়। এই কার্যক্রমের উদ্বোধন করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে