নিয়ামতপুরে অর্থসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন খাদ্যমন্ত্রী

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২; সময়: ৬:১৬ pm |
নিয়ামতপুরে অর্থসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : বিএনপি যদি নিয়ামতপুরে একটিও নিদর্শন দেখাতে পারে, তাহলে আমি রাজনীতি ছেড়ে দিবো। একটি বিল্ডিং এর নিদর্শন, একটি মসজিদের নিদর্শন, একটি মন্দিরের নিদর্শন, একটি ইউনিয়ন পরিষদের বিল্ডিং এর নিদর্শন , একটি রাস্তার নিদর্শন বা একটি স্কুল মাদ্রাসার বিল্ডিং এর নির্দশন যদি থাকে আমি আর রাজনীতি করবো না। যারা কিছুই দিতে পারে নাই, তাদের বড় বড় কথা শুনতে কিন্তু আমার নিয়ামতপুর, পোরশা, সাপাহারের জনগন অভ্যস্ত নয় এবং আশা করি তারা শুনবেও না। তাই আমি আহবান জানাবো, জনগনের ভোটের হাতিয়ার শেখ হাসিনার পক্ষে গর্জে উঠুক বার বার।

তিনি আরো বলেন, বিএনপি বলে ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেক বার। এই শ্লোগানই প্রমান করে বঙ্গবন্ধুকে হত্যার ষড়যন্ত্র তারাই করেছে, জিয়াউর রহমান করেছে। যার কারণে তারা এখনও বলে ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। আর আমরা বলি জনগণের ভোটারে হাতিয়ার শেখ হাসিনার পক্ষে গর্জে উঠুক বার বার।

২৯ আগষ্ট সোমবার বেলা ১টায় উপজেলা পরিষদের নবনির্মিত হল রুমে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি উপজেলার উন্নয়ন প্রকল্পের মাধ্যমে বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ, মাল্টিমিডিয়া প্রজেক্টর, অসহায় দুঃস্থ মহিলাদের মাঝে শেলাই মেশিন, খাটিয়া ও চেক বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইন চার্জ হুমায়ন কবির।

উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি) বজলুর রশীদের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার আমীর আব্দুল্লাহ মোঃ ওয়াহিদুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার তরিকুল ইসলাম, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়ামতপুর জোনের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ মোসাদ্দেকুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মাহবুবুর আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, হাজিনগর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ভাবিচা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ¦ ওবাইদুল হক, নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রহমান নঈম, রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর, পাড়ইল ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশীদ, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি জাবেদ আলী, সাধারণ সম্পাদক জনি আহমেদ, সদস্য সিরাজুল ইসলাম, ইমরান ইসলাম প্রমূখ।

৯টি ল্যাপটপ, প্রজেক্টর, ১শ ৬০টি শেলাই মেশিন, ও ৫০ টি খাটিয়া বিতরণ করা হয়। এছাড়া ঐচ্ছিক তহবিল হতে ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এর আগে উপজেলার মাসিক সমন্বয় সভা, মাসিক আইন শৃংখলা সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে