পরিবার পরিকল্পনা অধিদপ্তরে কর্মকর্তা পদে চাকরি

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২; সময়: ১:৩৮ pm |
খবর > চাকরি
পরিবার পরিকল্পনা অধিদপ্তরে কর্মকর্তা পদে চাকরি

পদ্মাটাইমস ডেস্ক : পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন উপকরণ ও সরবরাহ ইউনিটে চতুর্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি কর্মসূচির (এইচপিএনএসপি) আওতায় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এ কর্মসূচির আওতায় প্রকিউরমেন্ট, স্টোরেজ অ্যান্ড সাপ্লাই ম্যানেজমেন্ট (পিএসএসএম-এফপি) অপারেশনাল প্ল্যানে অস্থায়ী ভিত্তিতে অপারেশনাল প্ল্যানের মেয়াদকালীন ১০ম গ্রেডে সরবরাহ কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

পদের নাম : সরবরাহ কর্মকর্তা।

পদসংখ্যা : ৬।

যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতা। পণ্য পরিবহন, গুদামজাতকরণ এবং পণ্য ক্লিয়ারিংয়ে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স : ১৮ থেকে ৩০ বছর।

বেতন স্কেল : ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)।

বয়সসীমা : প্রার্থীর বয়সসীমা ২০২২ সালের ১৫ সেপ্টেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। বয়সের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন করতে হবে। ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করা যাবে।

আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা চার কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সনদের সত্যায়িত ফটোকপি, প্রথম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, ইউনিয়ন পরিষদ/পৌরসভা কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র, অভিজ্ঞতা সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, জন্মসনদের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে।

আবেদনপত্রের খামের ওপরদের নাম উল্লেখ করে ডাকযোগে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি : মহাপরিচালক, পরিবার পরিকল্পনা অধিদপ্তর বরাবর পরীক্ষার ফি বাবদ ২০০ টাকা ট্রেজারি চালানের মাধ্যমে ১-২৭৮১-০০০০-২০৩১ কোডে জমা দিতে হবে। চালানের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : পরিচালক (উপকরণ ও সরবরাহ), পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ০৬ কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।

আবেদনের শেষ সময় : ১৫ সেপ্টেম্বর ২০২২।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে