সুজানগর উপজেলা আ.লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২২; সময়: ৪:২৩ অপরাহ্ণ |
সুজানগর উপজেলা আ.লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : সুজানগর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে সুজানগর উপজেলা আওয়ামীলীগ দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি পালন করে। কর্মসূচীর মধ্যে ছিল বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধা নিবেদন, কালোব্যাজ ধারন, আলোচনা সভা, দোয়া মহফিল এবং দুস্থদের মাঝে খাবার বিতরণ। এদিন সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধা নিবেদন করে সুজানগর উপজেলা ও পৌর আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

শ্রদ্ধা নিবেদন শেষে স্থানীয় আ’লীগ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাবের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন এর সঞ্চালনায় অনুষ্ঠিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য কামরুজ্জামান উজ্জল, পৌর মেয়র রেজাউল করিম রেজা, আ.লীগ নেতা সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস ছাত্তার, সুজানগর পৌরসভার সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাইদ, সাবেক দপ্তর সম্পাদক আজিজুর রহমান, সাবেক প্রচার সম্পাদক রবিউল হক টুটুল, সাবেক উপ দপ্তর সম্পাদক রেজা মন্ডল, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, সাবেক সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সাধারণ সম্পাদক শেখ মিলন, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, সাধারণ সম্পাদক শেখ তুষার, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের অন্যান্য দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা সহ দেশ এবং জাতির উদ্দেশ্যে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাসপাতাল মসজিদের পেশ ইমাম সিদ্দিকুর রহমান। শেষে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে