বলিউডে ভাসছে বাণী-আদিত্যের প্রেমের গুঞ্জন

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২; সময়: ১:৪৬ pm |
খবর > বিনোদন
বলিউডে ভাসছে বাণী-আদিত্যের প্রেমের গুঞ্জন

পদ্মাটাইমস ডেস্ক : অভিনেত্রী বাণী কাপুর এখন বলিউডের পরিচিত মুখ। একের পর এক সিনেমা ফ্লপ হলেও বেশ কিছু বিগ বাজেটের সিনেমা এ নায়িকার হাতে রয়েছে বলে জানাচ্ছে বলিউড সংশ্লিষ্ট বেশ কয়েকটি সূত্র।

বলা হয়ে থাকে, তিনি যশরাজ ফিল্মসের ঘরের মেয়ে। তিনি আদিত্য চোপড়ার পছন্দের তালিকায় জায়গা পেয়েছেন বহু আগে, তাইতো সহজেই বাণীর মুশকিল আসান। বলিউডের একাধিক সংবাদমাধ্যম প্রশ্ন তুলেছে, বাণী কাপুরে কেনো এতো আস্থা বলিউডের নামজাদা এ প্রযোজকের!

২০১৩ সালে যশরাজ ফিল্মসের হাত ধরে বলিউডে পা রাখেন বাণী কাপুর। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করেছিলেন ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ সিনেমায়।

বক্স অফিসে মোটামুটি চলেছিলও সিনেমাটি। তবে নবাগত হিসেবে আলাদা করে নজর কাড়তে পারেননি বাণী। প্রথম সিনেমার পরেই বলিউড থেকে যেনো অনেকটাই উধাও! দর্শকও যেনো ভুলে গেলেন তাকে।

তবে না, বাণী ফিরলেন তিন বছর পর। তাও যেনতেন ভাবে নয়। আদিত্যের পরিচালনায় ‘বেফিকরে’ সিনেমার নায়িকা হলেন তিনি। আদিত্য সিনেমা পরিচালনা করেছেন খুবই হাতেগোনা। তবে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘মোহাব্বাতে’- এর মতো ব্লকবাস্টার সিনেমার পরিচালক তিনি।

২০০৮ সালে ‘রাব নে বানাদি জোড়ি’ সিনেমার পর পরিচালনায় লম্বা বিরতি নিয়েছিলেন আদিত্য। ফিরেছিলেন বাণীকে নায়িকা করে। কিন্তু কাজ করেনি তার রোম্যান্সের জাদুকাঠি। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে বাণীর দ্বিতীয় হিন্দি সিনেমা।

পরপর দুই সিনেমা ফ্লপ। কিন্তু তাতে কী! ফের বিগ বাজেটের সিনেমায় সুযোগ। সেই যশরাজ ফিল্মসের প্রযোজনাতেই। ২০১৯ সালে হৃতিক রোশন এবং টাইগার শ্রফের সঙ্গে ‘ওয়ার’ সিনেমায় অভিনয় করলেন বাণী।

বক্স অফিসেও সিনেমাটি সফল। কিন্তু সে সাফল্যের পেছনে নায়িকার অবদান কতোটা, তা নিয়ে প্রশ্ন থেকেই যায়। দুই নায়কের রসায়ন, মারকাটারি অ্যাকশন দৃশ্যই মূলত মন জিতে নিয়েছিল দর্শকের।

আদিত্য চোপড়ার প্রযোজনা প্রতিষ্ঠানের বাইরে গিয়েও দুটি সিনেমা করেন বাণী। তাতেও তার ক্যারিয়ারে বিশেষ কোনো পরিবর্তন আসেনি। অনেকেই বলেন, বাণীর প্রতি দুর্বল আদিত্য।

কাজের সূত্র ধরেই নাকি ‘বিশেষ বন্ধুত্ব’ গড়ে উঠেছে দুজনের। তাই উল্লেখযোগ্য কোনো কাজ না করেও বলিউডে এতোদিন টিকে আছেন বাণী। আদিত্যও একের পর এক সুযোগ দিয়ে যাচ্ছেন তাকে।

প্রসঙ্গত, ২০১৮ সালে অভিনেত্রী রানী মুখার্জিকে বিয়ে করেন আদিত্য চোপড়া। আদিত্যের প্রথম স্ত্রী পায়েল খান্না। ২০০৯ সালে তাদের বিচ্ছেদ হয়। সেই থেকে রানী-আদিত্যের প্রেম নিয়ে অনেকদিন কানাঘুষা চলেছে বলিউডে। বছরের পর বছর ধরে প্রেম করলেও, কখনই তা মুখে স্বীকার করেননি রানী বা আদিত্য কেউই।

বরাবরই নিজেদের প্রেমের সম্পর্ককে গোপন রেখেছেন তারা। বিশেষ করে আদিত্য তার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে কথা বলতে একদমই রাজি ছিলেন না।

আদিত্য-বাণীর প্রেম নিয়েও অনেকে এমনটাই ভাবছেন। গোপনেই হয়তো সম্পর্ক এগিয়েছে অনেকটা। যদিও এসব গুঞ্জন পাত্তা দেন না বাণী। এক সাক্ষাতকারে বলেছেন, আদিত্য শুধুই তার গুরু। পেশাগত জীবনের নানা উপদেশ তিনি তার কাছ থেকেই পান। কিন্তু আসলেই কি তাই?

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে