‘সেপ্টেম্বর থেকে আ.লীগের দখলে থাকবে রাজপথ’

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২; সময়: ১১:০৫ অপরাহ্ণ |
‘সেপ্টেম্বর থেকে আ.লীগের দখলে থাকবে রাজপথ’

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড . হাছান মাহমুদ বলেছেন, ‘কোনো দুষ্কৃতিকারীদের আমরা রাজপথ ইজারা দেইনি। রাজপথ দখল করে সাধারণ মানুষের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করবে সেটা আওয়ামী লীগের নেতাকর্মীরা হতে দেবে না । বিএনপির ব্যানারে দুষ্কৃতিকারীরা আবার যাতে মানুষের কোনো ক্ষতি করতে না পারে সে জন্যই আগামী সেপ্টেম্বর মাস থেকে জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা রাজপথ দখলে রাখবো ।’

বৃহস্পতিবার রাতে নগরীর কুমারপাড়ার দলীয় কার্যালয়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড . হাছান মাহমুদ। নেতাকর্মীদের উদেশ্য তিনি বলেন, রাজশাহীতে যেন কোন দুষ্কৃতিকারী রাজপথে নামতে না পারে।

ড. হাছান মাহমুদ বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। অন্যদিকে চীন ও তাইওয়ান মুখোমুখি। বিশ্বের সব জায়গায় যখন অস্থিরভাব। এ অবস্থায় জ্বালানী তেলের মূল্য সর্বোচ্চ পর্যায়ে পৌছে গিয়েছিল। এখন সামান্য কমেছে। তবুও সেটাও অনেক বেশি। আগামীতে যখন বিশ্বে জ্বালানী তেলের মূল্য কমবে তখন আমরাও কমাবো। এটি নিয়ে বিভ্রান্তি ছড়ানোর কোন সুযোগ নেই।

তিনি আরও বলেন, করোনা মহামারির শুরুতেই অনেকেই বলেছিলেন যে করোনায় লাখ লাখ মানুষ মারা যাবে। আমরা করোনা সফলভাবে মোকাবেলা করেছি। করোনা মোকাবেলায় বাংলাদেশ বিশ্বে ৫ম ও দক্ষিণ এশিয়ায় প্রথম।

মন্ত্রী বলেন, রিজার্ভ কমবে ও বাড়বে এটাই স্বাভাবিক। আমাদের যে রির্জাভ আছে তা দিয়ে আগামী ৬ মাসের আমদানী ব্যয় মেটানো যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ পরিবর্তন হয়ে গেছে। উন্নয়নের জোয়ার মানুষের ঘরে ঘরে পৌঁছেছে বলেও উল্লেখ করেন তিনি।

রাজশাহীর প্রশংসা করে মন্ত্রী বলেন, রাজশাহী অনেক সবুজ ও পরিষ্কার শহর। এ নগরটি দেশের অন্যতম সেরা নগর। নগরকে এতো সুন্দর করে নির্মাণ করার জন্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ধন্যবাদ জানান তথ্যমন্ত্রী।

তিনি বলেন, এ শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আপনাদের। আওয়ামী লীগের কর্মীরা এ শহরকে পরিচ্ছন্ন রাখবে। আওয়ামী লীগের কর্মীরা যদি শহরে পরিচ্ছন্ন করে তাহলে সেটি অন্যতম উদাহরণ হতে পারে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকারের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আক্তার রেণী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, আসাদুজ্জামান আজাদ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে