অবৈধ ভাবে সরকারি সুবিধা ভোগকারিদের আইনের আওতায় আনা হবে : পররাষ্ট প্রতিমন্ত্রী

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২; সময়: ৬:৪১ অপরাহ্ণ |
অবৈধ ভাবে সরকারি সুবিধা ভোগকারিদের আইনের আওতায় আনা হবে : পররাষ্ট প্রতিমন্ত্রী

জ্যেষ্ঠ প্রদিবেদক, বাঘা : ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্টোক, প্যারালাইজ, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগী ও যুব উন্নয়নের ঋণের চেক বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যেকালে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম এমপি বলেছেন, বিধবাভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধীভাতা, গৃহহীণ-ভূমিহীনদের ঘর নির্মান থেকে শুরু করে অচ্ছল মানুষকে সেবার আওতায় আনা হয়েছে।

তাই দেশের কোন মানুষই সুবিধার বাইরে থাকার কথা নয়। যদি কেউ থাকে এ জন্য দায়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বর এবং সকল দপ্তরের সংশ্লিট কর্মকর্তার অবহেলার কারনে হতে পারে। আর কেউ যদি অসৎ উদ্দেশ্যে সরকারি সুবিধা ভোগ করে থাকেন, তাহলে তাদেরকে আইনের আওতায় আনার ব্যবস্থা রয়েছে।

বৃহস্পতিবার (১১ আগষ্ট) সকালে বাঘা উপজেলা সমাজ সেবা ও যুব উন্নয়ন অধিদপ্তরের সার্বিক সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে দুরারোগ্যে রোগে আক্রান্ত ১৪ জনকে ৭ লক্ষ টাকার চেক এবং যুব উন্নয়ন অফিসের ৩৭ জন যুবককে ১৫ লক্ষ ৭০ হাজার টাকার চেক প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী আরো বলেন, ১৩ বছর ক্ষমতায় থেকে ব্যাপক উন্নয়ন করেছেন সরকার। দেশের ১৬/ ১৭ কোটি মানুষকে একটি বলয়ের মধ্যে নিয়ে আসা বড় চ্যালেন্স। সেই চ্যালেন্স নিয়ে প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার। বক্তব্য রাখেন যুব উন্নয়ন কর্মকর্তা শাখাওয়াত হোসেন, সমাজসেবা কর্মকর্তা নাফিজ শরিফ। উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এমরান হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবীর, বাঘা পৌর আ,লীগের সভাপতি আবদুল কুদ্দস সরকার, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা।

এর আগে অমরপুর-ধন্দহ উচ্চ বিদ্যালয়ের চারতলা নির্মিত একাডেমিক ভবন উদ্বোধন, বাজুবাঘা ইউনিয়ন আ,লীগের আয়োজনে চন্ডিপুর উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে