কেনাকাটায় ‘সারা’ দিচ্ছে বিশাল মূল্যছাড়

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২; সময়: ৯:৫৭ am |
কেনাকাটায় ‘সারা’ দিচ্ছে বিশাল মূল্যছাড়

পদ্মাটাইমস ডেস্ক : নির্ধারিত পোশাকে গ্রাহকদের বিশাল মূল্যছাড় দিচ্ছে ‌‌‘সারা’ লাইফস্টাইল। এখন থেকে ভিন্ন ভিন্ন ডিজাইনের পোশাকে শতকরা ৫০ শতাংশ ছাড়ে কেনাকাটার সুযোগ পাবেন গ্রাহকরা। অফারটি শুরু হবে ১৪ আগস্ট থেকে। চলবে পুরো মাসজুড়ে।

আরামদায়ক কাপড়ে তৈরি ক্যাজুয়াল কিংবা ফরমাল পোশাকসহ নিত্যদিনের প্রায় সব পোশাকেই থাকছে মূল্যছাড়। সারা’র তৈরি মাস্ক ছাড়া নির্ধারিত সব পণ্যের ওপর এই ছাড় চলবে।

ব্যতিক্রম ডিজাইন, ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের পোশাকের চমৎকার সমন্বয় করে ‘সারা’। ক্রেতাদের চাহিদা বিবেচনা করে কাপড় ও রঙে থাকছে বৈচিত্র্যতা। যোগ হয়েছে ডিজাইন ও প্যাটার্নে আভিজাত্য।

সময়ের সঙ্গে তাল মিলিয়ে মূল্যছাড়ের এই আয়োজনে ওমেন্স কালেকশনে থাকছে থ্রি পিস, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, ট্যাঙ্ক টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, কুর্তি এবং পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস।

এছাড়াও পুরুষদের জন্য থাকছে ক্যাজুয়াল শার্ট, ডেনিম, চিনোস, পোলো টি-শার্ট, পাঞ্জাবি-পায়জামা, টি-শার্ট এবং ফরমাল শার্ট-প্যান্ট।

মেয়ে শিশুদের জন্য থাকছে পার্টি ও নরমাল ফ্রক, টপস, গার্লস সেট, রাম্পা। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি, বয়েজ সেট, ডেনিম প্যান্ট এবং টি-শার্ট।

২০১৮ সালে যাত্রা শুরু করে স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’। রাজধানী মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এই ঠিকানায়।

উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট। সম্প্রতি বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে চালু হয়েছে সারার ষষ্ট আউটলেট।

ঢাকার বাইরে সারা’র প্রথম আউটলেটের কার্যক্রম শুরু হয়েছে রংপুরে জাহাজ কোম্পানির মোড়ে। এছাড়াও রাজধানীর ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র‍্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা- ১২০৩) সারা’র নতুন আউটলেটের কার্যক্রম শুরু হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে