ইবি রিপোর্টার্স ইউনিটির সাথে নবগঠিত শাখা ছাত্রলীগ কমিটির সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: আগস্ট ৫, ২০২২; সময়: ১০:৪৩ পূর্বাহ্ণ |
ইবি রিপোর্টার্স ইউনিটির সাথে নবগঠিত শাখা ছাত্রলীগ কমিটির সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক, ইবি : মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোটার্স ইউনিটির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নব্য নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) সন্ধ্যা ৬ টার দিকে বিশ্ববিদ্যালয়ের রিপোটার্স ইউনিটির অফিস কক্ষে এ সৌজন্য সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

সৌজন্য আলাপচারিতায় উপস্থিত ছিলেন রিপোটার্স ইউনিটির বর্তমান সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সাংগঠনিক সম্পাদক তাসনিমুল হাসান প্রান্ত, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান রাকিব, কোষাধ্যক্ষ মুয়াজ্জিম আদনান। এছাড়াও কার্যনির্বাহী সদস্যদের মধ্যে খলিলুর রহমান জীম, তারেক সাইমুম, সোহানুর রহমান, তিতলী, রিমন, শাহীন এবং সহ-সদস্যদের মধ্যে সামি আল সাদ আওন, যায়িদ বিন ফিরোজ ও ইমন আহমেদ উপস্থিত ছিলেন।

নবগঠিত শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়। এছাড়াও সহ-সভাপতি রকিবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সরোয়ার জাহান শিশির এবং নব্য মনোনীত কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য মেজবাহ উপস্থিত ছিলেন।

এসময় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমরা শিক্ষার্থীদের নানা দূর্ভোগ, বিড়ম্বনা নিরসনে কাজ করবো। আমরা মাদক নির্মূল, প্রশাসনিক বিভিন্ন জটিলতা কীভাবে কমিয়ে এনে একটি শিক্ষার্থী বান্ধব ক্যাম্পাস গড়ে তোলা যায় সে বিষয়ে সর্বোচ্চ সচেষ্ট থাকবো। পাশাপাশি আমাদের নানামুখী কাজে রিপোটার্স ইউনিটির সাংবাদিকদের গঠনমূলক পরামর্শ পাবো বলে আশা করি।

রিপোটার্স ইউনিটির পক্ষ থেকে, ক্যাম্পাসে বৃক্ষরোপণের মাধ্যমে গ্রীণ ক্যাম্পাস গড়ে তোলা, পরিবহন সংকট নিরসন, ক্যাম্পাস অভ্যন্তরীন লাইটিং দূরাবস্থা’সহ বিভিন্ন বিষয় সম্পর্কে অবহিত করে চলমান সমস্যা গুলো সমাধানের দাবি জানানো হয়।

প্রসঙ্গত, ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোটার্স ইউনিটি মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন। ২০১৮ সালে প্রতিষ্ঠার পর থেকেই গঠনমূলক ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে ক্যাম্পাসে একটি সুপরিচিত সাংবাদিক সংগঠন হিসেবে কাজ করে চলেছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে