সুজানগরে ফল মেলার উদ্বোধন

প্রকাশিত: আগস্ট ১, ২০২২; সময়: ৬:০৬ অপরাহ্ণ |
সুজানগরে ফল মেলার উদ্বোধন

এম এ আলিম রিপন, সুজানগর : ‘বছর ব্যাপী ফল চাষে,অর্থ পুষ্টি দুই-ই আসে’ এ স্লোগানকে সামনে রেখে ১-৩ আগস্ট তিন দিনব্যাপী পাবনার সুজানগরে শুরু হয়েছে ফল মেলা ও ফল প্রদর্শন। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলীর সভাপতিত্বে ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহরিয়ার আহমেদ এর সঞ্চালনায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান কল্লোল, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মর্জিনা খাতুন ও থানা অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল হাননান। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রাফিউল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা মৎস্য অফিসার নূর কাজমীর জামান খান,উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জব্বার, উপজেলা সমবায় অফিসার দেলোয়ার হোসেন,উপজেলা সমাজসেবা অফিসার জিল্লুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা, উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুন, দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান, তাঁতীবন্দ ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা, সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, হাটখালী ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমেদ, নাজিরগঞ্জ ইউপি চেয়ারম্যান মশিউর রহমান খান, সাগরকান্দি ইউপি চেয়ারম্যান মাহীন চৌধুরী, রাণীনগর ইউপি চেয়ারম্যান জিএম তৌফিকুল আলম পিযুষ, আহম্মদপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, ভাঁয়না ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিন, মানিকহাট ইইপ চেয়ারম্যান শফিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই,সুজানগর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন এবং উপজেলার কিষান-কিষানি সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফল মেলায় আম,কাঠাল, আনারস, পেপে, পেয়ারা, লিচু, কলা, লটকন, জামরুলসহ প্রায় ৪০ প্রজাতির ফল প্রদর্শন করা হয়। জাঙ্ক ফুড ও অস্বাস্থ্যকর খাবার থেকে মানুষদেরকে বিরত রাখা এবং পুষ্টিমান সম্পন্ন নানান ধরণের ফলের সাথে পরিচয় করিয়ে দিতে এই আয়োজন বলে জানান উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রাফিউল ইসলাম।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে