ত্রি-বার্ষিক সম্মেলনে নৌকা বিরোধীতা কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: জুলাই ২৮, ২০২২; সময়: ৫:৩৪ অপরাহ্ণ |
ত্রি-বার্ষিক সম্মেলনে নৌকা বিরোধীতা কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া : ২৬ জুলাই ২২’র ত্রি-বার্ষিক সম্মেলনে নৌকা বিরোধীদের নিয়ে ঘোষিত কমিটি বাতিলের দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগের আবুল-সেকেন্দারের পূর্বের কমিটি।

২৮ জুলাই বৃহস্পতিবার দুপুরের দিকে মালঞ্চী বাজারস্থ সেকেন্দার রহমানের নিজ কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে বক্তব্য পেস করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান,সভাপতি অধ্যাপক আবুল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা ও নৌকা পতিকের মেয়র প্রার্থী উপাধ্যক্ষ শাহিদা খাতুন, ফাগুয়াড়দিয়ার ইউনিয়ন আ’লীগের সভাপতি ও নৌকা পতিকের ইউ.পি চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ জহুরুল ইসলাম, এ সময় উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সভাপতি আব্দুর বারী, সাধারণ সম্পাদক(ভার) ইমদাদুল হক নান্নু , বাগাতিপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রহমত আলী সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাহিদ ও সাধারণ সম্পাদক শিহাব মাহামুদ সজল প্রমূখ। সহ আ’লীগের বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা, কর্মী ও সমর্থকগণ অংশ নেন।

সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক সেকেন্দার আলী জানান, আগামী ২৬ জুলাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের এমপি বকুল সাহেব মুসলিম লীগ এবং তার বাবা বিএনপির প্রতিষ্ঠাতাদের একজন এবং এমপি নিজেও ছাত্রদলের পোস্টধারী নেতা ছিলেন,তিনি ছাত্রলীগে অনুপ্রবশকারী হয়ে দলকে এখন খন্ড-বিখন্ড করে নিশ্চিহ্ন করতে চাইছেন বলে দাবি করেন ।

এছাড়াও উপজেলা, ইউনিয়ন ও পৌরসভা নির্বাচনে নৌকার প্রকাশ্য বিরোধিতাকারী বর্তমান ঘোষিত কমিটির সভাপতি নূরুল ইসলাম ঠান্ডু,সহ-সভাপতি অধ্যাপক ইউনূস আলী, শরিফুল ইসলাম, আব্দুল ওয়াহাব, নবাব আলী, মৌলবাদী হিন্দু দীপক কুমার দাস, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খালেকুজ্জামান শেখ এবং যুগ্ম-সাধারণ সম্পাদক রকিবুল ইসলামসহ সকলের ভিডিও ফুটেজ,ছবি,ব্যানার,ফেসটুন মাধ্যমে বিভিন্ন সময়ের কর্মকান্ড স্ব-চিত্র তুলে ধরে অধ্যাপক আবুল হোসেন বলেন, নৌকাকে ভ্যান্না কাঠের নৌকা বলে তাচ্ছিল্য করে এমপি বকুল।

দলীয় প্রধানের নির্দেশ ও গঠনতন্ত্র অমান্য করা সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানা তিনি।সেকেন্দার রহমান বলেন, এমপি বকুল উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে নিজের ভাইকে দাঁড় করিয়ে নির্বাচিত করেছে, তাছাড়া ইউপি ও পৌরসভা নির্বাচনেও বিদ্রোহী প্রার্থীদের মদদ দিয়েছে।

তাছাড়া তার বাবা মুসলিম লীগ করতেন-তিনি ছাত্রদল করতেন সব প্রমাণ আমাদের কাছে আছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে এই নৌকা বিরোধীদের নিয়ে ঘোষিত কমিটি বাতিলসহ সকল দাবি গুলো সদয় বিবেচনার জন্য দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তারা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে