কোন টাকা ছাড়ায় সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ পুলিশ, মসজিদে ওয়াদা বাগমারার ওসির

প্রকাশিত: জুলাই ২৩, ২০২২; সময়: ৬:০১ pm |
কোন টাকা ছাড়ায় সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ পুলিশ, মসজিদে ওয়াদা বাগমারার ওসির

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাগমারা থানায় পুলিশের সেবা নিতে জনগনের কোন টাকা দিতে হবে না। কোন দালালের প্রয়োজন হবে না। কোন টাকা ছাড়ায় ২৪ ঘন্টা বাগমারা থানা পুলিশ বাগমারা বাসীর সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ। থানা হবে বাগমারা বাসীর সেবা প্রদানের অন্যতম স্থান। পুলিশ হবে জনতার। এ টা আমার ডিআইজি স্যার ও এসপি স্যারের নির্দেশ। পুলিশ হবে জনগনের সেবক।

গত শুক্রবার বাগমারা থানার নবাগত অফিসার ইনচার্জ ভবানীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ শেষে উপস্থিত মুসল্লিদের সাথে পরিচয় কালে সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।

ওসি রবিউল ইসলাম বলেন, বাগমারা থানা এলাকা অপরাধ মুক্ত, মাদক মুক্ত, জঙ্গি বাদ মুক্ত রাখতে বাগমারা থানা পুলিশ অঙ্গীকারবদ্ধ বাগমারা বাসীর কাছে। যে কোন অপরাধ দমনে পুলিশের পক্ষে একা দমন করা সম্ভব না। অপরাধ দমনে জনগনের সহায়তা প্রয়োজন। কোন টাকা ছাড়ায় জনসেবা প্রদানে বাগমারা বাসীর কাছে অঙ্গীকারবদ্ধ বাগমারা থানা পুলিশ। জুম্মার নামাজ শেষে মসজিদে উপস্থিত মুসল্লিদের কাছে ওয়াদা করলেন ওসি রবিউল ইসলাম।

ওসি রবিউল ইসলাম আরো বলেন, আল্লাহ্ ঘর এটা। আজ এই মসজিদে প্রথম জুম্মার নামাজ পড় লাম এবং আপনাদের উদ্দেশ্য যে কথা গুলি বলেছি এটা আমার আপনাদের কাছে ওয়াদা। বাগমারায় আইন শৃঙ্খলা পরিস্থিতি রক্ষা, মাদক, সন্ত্রাস, জুয়া, জঙ্গিবাদ, নিষিদ্ধ মোবাইল গেমসহ সকল অপরাধ মূলক কর্মকান্ড দমনে জিরো টলারেন্স ঘোষনা করলাম। বাগমারা থানা হবে জন সেবার জন্য অন্যতম স্থান।

তিনি আরো বলেন, অপরাধীর কোন দল মত নেই। অপরাধীর পরিচয় সে অপরাধী শুধু। যে কেউ অপরাধ করলে কোন দলের পরিচয়ে বা অর্থের বিনিময় ছাড় পাওয়ার কোন সুযোগ নেই। থানা এলাকায় যে কোন অপরাধ দমনে আমরা ২৪ ঘন্টা প্রস্তুত রয়েছি। বাগমারা বাসীর প্রতিটি মানুষের নিরাপত্তা প্রদান করা আমাদের কর্তব্য। বাগমারা থানা হবে জনগনের সেবার জন্য আস্থাভাজন স্থান। থানার কোন পুলিশ যদি আপনাদের অযথা হয়রানি বা আপনাদের কাছে ঘুষ দাবি করে আমাকে সরাসরি ফোন করে জানাবেন। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় উপস্থিত মুসল্লিরা বাগমারা থানার নতুন ওসির মসজিদে দেয়া বক্তব্যে আস্থা পেয়ে ভরসা ও আনন্দিত হন। সেই সাথে তাকে বাগমারাতে যে কোন অপরাধ দমনে সহায়তা করার প্রতিশ্রুতি প্রদান করেন তরা। পরে নামাজ শেষে সবার সাথে শুভেচ্ছা বিনিময় করেন বাগমারা থানার ওসি রবিউল ইসলাম।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে