না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক মোজাম্মেল

প্রকাশিত: জুলাই ১৮, ২০২২; সময়: ৭:২৭ অপরাহ্ণ |
না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক মোজাম্মেল

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : জাতীয় সাংবাদিক সংস্থা উপজেলা কমিটির সভাপতি ও চারঘাট প্রেসক্লাবের সভাপতি এসএম মোজাম্মেল হক (৫৫) ব্রেইনস্ট্রোক আক্রান্ত হয়ে সোমবার (১৮ জুলাই) রাত দুই ঘটিকায় রাজশাহী আইসিইউতে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজেউন। তার অকাল মৃত্যুতে চারঘাট প্রেসক্লাব ও জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন।

সোমবার (১৮ জুলাই) জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী কমিটির এক শোক বিবৃতিতে সংগঠনের সভাপতি রফিকুল আলম ও সাধারণ সম্পাদক এম.এ তরিকুল ইসলাম, জেলা মাই টিভি প্রতিনিধি শাহরিয়ার ইসলাম অন্তুুসহ গনমাধ্যমকর্মীরা। এসএম সাংবাদিক মোজাম্মেল হকের মৃত্যুতে মহান এ পেশার অপুরনীয় ক্ষতি হলো।

তার আত্নার মাগফিরাত কামনা কওে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাও জ্ঞাপন করেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, ডাঃ রফিকুল আলম, ইউএনও সৈয়দা সামিরা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, মেয়র একরামুল হক,উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সোনালী সংবাদ প্রতিনিধি মোজাম্মেল, চারঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু,যুগ্ম সম্পাদক মাইনুল হক, অর্থ সম্পাদক ময়েন উদ্দিন,বাঘা প্রেসক্লাবের সভাপতি আব্দুল লতিফ,সাধারন সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি নুরজ্জামান,পুঠিয়া জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মেহেদী হাসানসহ সকল নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। মৃত্যুকালে এসএম মোজাম্মেল হক স্ত্রী ও এক পুত্রসহ অসংখ্য গুণীজন রেখে গেছেন।

উল্লেখ্য, এসএম মোজাম্মেল হক চারঘাট উপজেলার গোপালপুর গ্রামের অবসরপ্রাপ্ত চারঘাট সরকারী মডেল স্কুলের সহকারী শিক্ষক এনামুল হক নিজাম পরিবারের কৃতি সন্তান, এসএম মোজাম্মেল হক দৈনিক ইত্তেফাক চারঘাট সংবাদদাতা ও চারঘাট প্রেসক্লাবের সভাপতি, জাতীয় সাংবাদিক সংস্থা উপজেলা কমিটির সভাপতি, উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক, পদ্মা থিয়েটার প্রতিষ্ঠাতা,সুজন-সুশাসনের জন্য নাগরিক এর জেলা কমিটির যুগ্ম সচিব ও চারঘাট মহিলা কলেজের রাষ্টবিজ্ঞানের সহকারী অধ্যাপক ছিলেন।

এ ছাড়াও তিনি চারঘাটের প্রথম কমিউনিটি অনলাইন পত্রিকা দৈনিক চারঘাট ডট কম এর প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেন।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে