মহাদেবপুরে পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

প্রকাশিত: জুলাই ১৮, ২০২২; সময়: ৪:৪৩ অপরাহ্ণ |
মহাদেবপুরে পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, মহাদেবপুর : নওগাঁর মহাদেবপুরে এক তরুণীকে ব্লাকমেইল করে তার নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে গত রবিবার রাতে রাজু হোসেন (৩৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এর আগে ওই তরুণীর বোন বাদী হয়ে রাজু হোসেনকে একমাত্র আসামী করে রবিবার সন্ধ্যায় মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত রাজু হোসেন উপজেলার খোর্দ্দ নারায়ণপুর গ্রামের হায়দার আলী মন্ডলের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বাদীর ছোট বোন নওগাঁ ডিগ্রী কলেজ হতে ২০১৮ সালে মাস্টার্স পাশ করেন। নওগাঁ ডিগ্রী কলেজে লেখাপড়া করাকালীন সময়ে রাজু হোসেন বিভিন্ন প্রলোভনে তার বোনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এ সময় বিভিন্ন জায়গায় বেড়াতে নিয়ে গিয়ে কৌশলে তার মোবাইল ফোনে কিছু ছবি তোলে। \

এরপর থেকেই রাজু বিভিন্ন সময় ওই তরুণীকে কু প্রস্তাব দিয়ে আসছে। তার এ কু প্রস্তাবে সাড়া না দিলে রাজু ওই তরুণীর মোবাইলে ফোন করে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখায় ও তার প্রস্তাবে রাজি না হলে তার নগ্ন ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকী দেয়।

এরপরও রাজুর প্রস্তাবে রাজী না হলে ওই তরুণীর কিছু ছবি এডিট করে নগ্ন ছবি (স্থিরচিত্র) রাজুর ফেসবুক আইডিতে ছেড়ে দেয় এবং আবারও ফোনে হুমকী দিয়ে বলে এগুলো নমুনা হিসেবে পাঠালাম “তুই যদি আমার কথায় রাজি না হোস তাহলে আরো নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দিব।”

এরপর গত প্রায় ১৫ দিন আগে থেকে ওই তরুণীর ছোট ভাইয়ের মোবাইলে ফোন করে বিভিন্ন প্রকার হুমকী ও ফেসবুক ম্যাসেঞ্জারে বিভিন্ন নগ্ন ছবি পাঠাতে থাকে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামিনুল ইসলাম জানান, রাতে মামলা দায়েরের পরপরই সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার নওহাটা মোড় থেকে মামলার একমাত্র আসামী রাজু হোসেনকে গ্রেফতার করা হয়। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোন, তৈরি করা কিছু পর্ণ ছবি উদ্ধার করা হয়।

ওই তরুণীর বোন বলেন, আমার বোন মাষ্টার্স পাশ করার পর চাকুরীর সন্ধ্যান করছে। তাকে বখাটে রাজু বারবার উত্যক্ত করে আসছিলো। সম্প্রতি তার বোনের ছবি সুপার এডিট করে ফেসবুকে ছড়িয়ে তাকে ব্ল্যাক মেইল করার চেষ্টা চালায়। এতে করে আমার বোন মানসিকভাবে ভেঙ্গে পড়েছে।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর রাতেই অভিযান চালিয়ে আসামী রাজুকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। গ্রেফতারকৃত রাজুকে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে