আট দফা দাবিতে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

প্রকাশিত: জুলাই ১৮, ২০২২; সময়: ৪:৫০ অপরাহ্ণ |
আট দফা দাবিতে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া : ত্রি-বার্ষিক সম্মেলনের দিন পুনর্বিবেচনা সহ আট দফা দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী।

সোমবার (১৮ জুলাই) সকাল সাড়ে নয়টার দিকে তমালতলাস্থ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুকুমার মুখার্জী, মহিলা বিষয়ক সম্পাদিকা উপাধ্যক্ষ শাহিদা খাতুন, পৌর আ’লীগের সভাপতি আব্দুর বারী, সাধারণ সম্পাদক(ভার) ইমদাদুল হক নান্নু ,ফাগুয়াড়দিয়ার ইউনিয়ন আ’লীগের সভাপতি অধ্যক্ষ জহুরুল ইসলাম,বাগাতিপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি চেয়ারম্যান মজিবর রহমান,সাধারণ সম্পাদক রহমত আলী সরকার ,জামনগর ইউনিয়ন আ’লীগের সভাপতি লোকমান হাকিম, সাধারণ সম্পাদক মাজেদুর রহমান, পাঁকা ইউনিয়ন আ’লীগের সভাপতি আসলাম উদ্দিন, সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, দয়ারামপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক (ভার)চেয়ারম্যান মাহবুর রহমান মিঠু ,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাহিদ ও সাধারণ সম্পাদক শিহাব মাহামুদ সজল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আলাউদ্দিন সি.আই.সি, সাধারণ রফিকুল ইসলাম প্রমূখ। সহ আ’লীগের বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা, কর্মী ও সমর্থকগণ অংশ নেন। সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক সেকেন্দার আলী জানান, আগামী ২৬ জুলাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দিন ঘোষণা করেছে জেলা আওয়ামীলীগ। সেই দিন পেছানোর জন্য বিবেচনা করার দাবী জানান।

এমপি বকুল সাহেব মুসলিম লীগ এবং তার বাবা বিএনপির প্রতিষ্ঠাতাদের একজন এবং এমপি নিজেও ছাত্রদলের পোস্টধারী নেতা ছিলেন,তিনি ছাত্রলীগে অনুপ্রবশকারী হয়ে দলকে এখন খন্ড-বিখন্ড করে নিশ্চিহ্ন করতে চাইছেন বলে দাবি করেন ।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন নির্বাচনে নৌকার বিরোধিতাকরার জন্য স্থানীয় এমপি শহিদুল ইসলাম বকুলকে ত্রি-বার্ষিক সম্মেলনের না রাখা এবং যারা নৌকার বিরোধিতা করেছে তাদের সম্মেলনে না রাখা সহ কমিটিতে কোন পদ-পদবী ও সম্মেলনে প্রবেশাধিকার না দেয়া, ডেইলিগেটদের সরাসরি ভোটে গোপন ব্যালটের মাধ্যমে নেতা নির্বাচন করার দাবিও জানানো হয় সংবাদ সম্মেলনে।এই সকল দাবি না মানলে তারা ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দেবেন না বলে সরাসরি জানিয়েদেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে