নজিপুর বাসস্ট্যান্ড বনিক কমিটির নির্বাচনে সভাপতি বেন্টু ও সম্পাদক মিজান

প্রকাশিত: জুলাই ২, ২০২২; সময়: ৮:২৯ pm |
নজিপুর বাসস্ট্যান্ড বনিক কমিটির নির্বাচনে সভাপতি বেন্টু ও সম্পাদক মিজান

নিজস্ব প্রতিবেদক, পত্নীতলা : নওগাঁর পত্নীতলায় নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির ত্রি বার্ষিক নির্বাচনে মোঃ শহিদুল আলম বেন্টু সভাপতি এবং আকিব জাবেদ মিজান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (২রা জুলাই ) বাসস্ট্যান্ড এলাকার বিনোদন মার্কেটের ২য় তলায় সকাল ৮.৩০ হতে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন হয়। এতে মেসার্স রকি মোবাইল ট্রেডার্স এর স্বত্ত্বাধিকারী শহিদুল আলম বেন্টু দেওয়াল ঘড়ি প্রতিকে ৫৮৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ার হোসেন কাপ পিরিচ প্রতিকে ৩৭১ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে স্মার্ট মোবাইল কমপ্লেক্স এর স্বত্ত্বাধিকারী আকিব জাবেদ মিজান মটরসাইকেল প্রতিকে ৬৬৫ ভোট পেয়ে সেক্রেটারি নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সোনার বাংলা বস্ত্রালয়ের এর স্বত্ত্বাধিকারী এম আর মোস্তফা রহমান গরুর গাড়ী প্রতীকে ৫৫৬ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে পলাশ কুমার টিউবওয়েল প্রতিকে ৬৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল গনি তালা প্রতিকে ৫৬০ ভোট পেয়েছেন।

অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি পদে অমৃত কুমার কলস প্রতিকে ৪০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, সহ সেক্রেটারি পদে হারুন অর রশিদ ঘোড়া প্রতিকে ৪৯৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, প্রচার সম্পাদক পদে মাসুম রেজা মাইক প্রতিকে ৭৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, দপ্তর সম্পাদক পদে শুভ ও ক্রীড়া সম্পাদক পদে আলেক চান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। মোট ভোটার ছিল ১২৬৯ জন সভাপতি পদে ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

পত্নীতলা থানা ওসি শামসুল আলম শাহ্ নির্বাচন কেন্দ্র পরিদর্শ করেন, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা শুরু থেকে শেষ পর্যন্ত করা নিরাপত্তায় ছিল। প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার মুরশিদুল হক, সহকারী প্রিজাইডিং ছিলেন ০৬ জন, পোলিং এজেন্ট ছিল ০৬ জন, নির্বাচন কমিশনার আবুল কালাম আজাদ অরুন ও হাসান শাহরিয়ার পল্লব বলেন সুষ্ঠ সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হয়েছে ভোটারদের উপস্থিতি ভালো ছিল এবং ফলাফল নিয়ে এখন পর্যন্ত কোনো পক্ষেরই কোন অভিযোগ নেই।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে