বাগমারা উপজেলা পরিষদের ভেতরে প্রকাশ্যে যুবককে পিটিয়ে জখম

প্রকাশিত: জুন ২৯, ২০২২; সময়: ৯:১০ অপরাহ্ণ |
বাগমারা উপজেলা পরিষদের ভেতরে প্রকাশ্যে যুবককে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে উপজেলা পরিষদের ভেতরে প্রকাশ্যে এক যুবককে রড দিয়ে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। আহত ওই যুবকের নাম জাকিরুল ইসলাম (২৫)।

তিনি উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার পাহাড়াপুর মহল্লার কাজিমদ্দিনের ছেলে। তাঁকে আশংকা জনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই বিষয়ে আহত যুবকের বড় ভাই আলমগীর হোসেন বাদী হয়ে ছাত্রলীগ নেতা ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লার রফিকুল ইসলামের ছেলে নাদিরুজ্জামান মিলন, একই পৌরসভার হিন্দুপাড়া মহল্লার ডিএম ফজলুর ছেলে লিটন হোসেন এবং দরগাপাড়া মহল্লার মজিবর রহমানের ছেলে রবিউল ইসলামের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় তরুণ লিটন হোসেনের সঙ্গে জাকিরুল ইসলামের টাকা পয়সা নিয়ে বিরোধ চলে আসছিল। বুধবার দুপুরে পাওনা টাকার ঘটনায় বিরোধ মীমাংসার জন্য উভয় পক্ষকে উপজেলা পরিষদের ভেতরে ডেকে নেন তারা। এ সময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে ছাত্রলীগ নেতার নির্দেশে লিটন, রবিউলসহ কয়েকজন যুবক জাকিরুল ইসলামকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে।

এ সময় মাথায় আঘাত করলে গুরুতর জখম হন। পরে স্থানীয় লোকজন জাকিরুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

আহত যুবকের বড় ভাই আলমগীর হোসেন বাদী হয়ে ছাত্রলীগ নেতা নাদিরুজ্জামান মিলনসহ তিন জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি জানান, তাঁর ভাইয়ের মাথায় চারটি শেলাই দিতে হয়েছে। উপজেলা পরিষদের ভেতরে নির্মমভাবে পিটিয়ে জখম করা হয়েছে।

এই বিষয়ে অভিযুক্ত ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি নাদিরুজ্জামান মিলন বলেন, তিনি ঘটনাস্থলে থাকলেও হামলার সঙ্গে জড়িত নন। তিনি শুনেছেন টাকা পয়সা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বাগমারা থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক এখলাছুর রহমান বলেন, এই বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে