শাহজাদপুরে স্বামীর লিঙ্গ কর্তন করলেন স্ত্রী

প্রকাশিত: জুন ২৬, ২০২২; সময়: ৮:৪৮ অপরাহ্ণ |
শাহজাদপুরে স্বামীর লিঙ্গ কর্তন করলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুরে ইচ্ছার বিরুদ্ধে জোর করে শারীরিক সম্পর্ক করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করেছে স্ত্রী। ২৫ শে জুন (শনিবার) গভীর রাতে এ ঘটনাটি ঘটেছে শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের গঙ্গাপ্রাসাদ দক্ষিণ পাড়া মহল্লার সাঈদ প্রামাণিকের বাড়িতে। এ ঘটনায় এলাকা জুড়ে তোলপাড় চলছে।

স্থানীয়রা জানান, মধ্যরাতে স্বামী রবিউলের আত্মচিৎকারে স্বজনেরা ঘুম থেকে উঠে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে শাহজাদপুরের পোতাজিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার গোপনাঙ্গে ১০টি শেলাই দেয়া হয়েছে।

এ ব্যাপারে আহত রবিউলের মা তারিক খাতুন, বোন শারমীন সহ স্বজনেরা জানায়, গত ৮ মাস আগে উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বেড়া কুচুটিয়া গ্রামের সেরাজুল ইসলামের মেয়ে সুষ্মিতা খাতুন (২২)’র সাথে রবিউল ইসলামের(২৬)’র বিয়ে হয়। গত ২ মাস পূর্বে স্মার্টফোন ভেঙ্গে ফেলায় রাগে ক্ষোভে সুষ্মিতা নিজেই শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এছাড়া কিছু দিন পূর্বেও সুষ্মিতা স্বামীর বাড়ি থেকে পালিয়ে অন্যত্র রাত্রী যাপন করে। ঘটনার পরদিন সুষ্মিতার পরিবারের হস্তক্ষেপে তাকে স্বামীর বাড়ি ফেরত পাঠানো হয়। এক পর্যায়ে গত শনিবার গভীর রাতে সহবাসে বাঁধা দেয়ায় ধারালো ব্লেড দিয়ে ঘুমন্ত স্বামীর লিঙ্গ কর্তন করে স্ত্রী সুষ্মিতা।

এদিকে সুষ্মিতা বলেছেন, শরীর খারাপ থাকায় সহবাস করতে স্বামী রবিউলকে বারণ করা হয়। তবে তা না মেনে শনিবার রাত ১১ টার দিকে সুষ্মিতার সাথে সহবাস করে ঘুমিয়ে পড়ে। ঘুম না আসায় ব্লেড দিয়ে নখ কাটতে কাটতে রাত ২ টার দিকে স্বামীর গোপনাঙ্গের চুল ব্লেড দিয়ে পরিষ্কার করার সময় অসাবধানতা বশতঃ লিঙ্গ কেটে যায়।

এদিকে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত রবিউল সাংবাদিকদের জানান,‘সুষ্মিতা সন্ধ্যার সময় একটি ব্লেড কিনে দিতে বললে তা কিনে দেই। রাত ১১ টার দিকে সহবাস শেষে ঘুমিয়ে পড়ি। রাত ২ টার দিকে প্রচন্ড ব্যাথায় ঘুম ভেঙ্গে গেলে দেখতে পাই সুষ্মিতা ব্লেড দিয়ে আমার লিঙ্গ কর্তন করে। এ সময় শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। সুষ্মিতা ইচ্ছে করেই এটা করেছে। এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পায়নি বলে পুলিশ জানিয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে