নওগাঁয় ট্রাক চাপায় চার শিক্ষকসহ ৫ জন নিহত

প্রকাশিত: জুন ২৪, ২০২২; সময়: ১১:৪৯ পূর্বাহ্ণ |
নওগাঁয় ট্রাক চাপায় চার শিক্ষকসহ ৫ জন নিহত

নিজস্ব প্রতিবেদক, মান্দা : নওগাঁয় ট্রাকের চাপায় সিএনজি অটোরিকশার যাত্রী চার শিক্ষকসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত এক শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বলিহার বাবলাতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, দেলোয়ার হোসেন (৪৮), মকবুল হোসেন (৫৮) লেলিন সরকার (২৭) জান্নাতুন নেছা (৩৫) ও সিএনজি অটোরিকশার চালক সেলিম রেজা (৪২)। দুর্ঘটনায় নুরজাহান বেগম (৩০) নামে আরেক শিক্ষক আহত হন। হতাহতরা নিয়ামতপুর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সহকারী শিক্ষক পদে চাকরি করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতরা ৬ দিনের প্রশিক্ষণে অংশ নেওয়ার জন্য নিয়ামতপুর সদর থেকে একটি সিএনজি অটোরিকশায় নওগাঁর নামাজগড় মাদ্রাসায় যাচ্ছিলেন। পথে বলিহার বাবলাতলি এলাকায় বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি ট্রাক তাদের বহনকারী সিএনজিকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই নিয়ামতপুর উপজেলার পানিহারা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন, বেলকাপুর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক মকবুল হোসেন, রামকুড়া আশরাফুল উলুম দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক লেলিন সরকার, গুজিশহর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক জান্নাতুন নেছা ও সিএনজি চালক সেলিম রেজা মারা যান। গুরুতর আহত অবস্থায় শিক্ষক নুরজাহান বেগমকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী বলিহার মোড়ের চা দোকানি আব্দুর রহিম বলেন, বলিহারের দিক থেকে মাটি নিয়ে একটি ট্রাক্টর মহাসড়কে উঠছিল। ওই ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে সিএনজি অটোরিকশাটি মহাসড়কে উল্টে যায়। এ সময় বগুড়া থেকে ছেড়ে আসা পোল্ট্রি ফিড বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৬-৫৬১৮) তাঁদের চাপা দিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়।

ফিড কোম্পানির ডিলার আব্দুস সালাম বলেন, বগুড়ার চান্দাইকোনা এলাকার নারিশ সোনালী কক-স্টার ফিড ডিপো থেকে মাল বোঝাই করে ট্রাকটি নওগাঁর মান্দা উপজেলার দেলুয়াবাড়ি বাজারে যাচ্ছিল। পথে দুর্ঘটনার কবলে পড়লে হতাহতের ঘটনা ঘটে।

রাজশাহীর বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ (এনডিসি), নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শিহাব রায়হানসহ পুলিশ ও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মির্জা ইমাম বলেন, দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের প্রত্যেক পরিবারে ২৫ হাজার টাকা করে তাৎক্ষনিক সহায়তা প্রদান করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে