পত্নীতলায় আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: জুন ২৩, ২০২২; সময়: ৭:০৭ pm |

মাসুদ রানা, পত্নীতলা : নওগাঁর পত্নীতলায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উৎসব মুখর পরিবেেেশ বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে দিবসটি উদযাপন উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও দোয়া মুনাজাত সহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে ।

বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১০ টায় একটি আনন্দ র্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে পরে বেলা ১২টায় দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি লতিফর রহমান শাহ্ ফকিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আাইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার এমপি।

এ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার , সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন, পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী , তথ্য সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ অরুন, মহিলা বিষয়ক সম্পাদিকা ফাতেমা জিন্না ঝর্না, উপজেলা মহিলালীগের সভানেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, উপজেলা ছাত্র লীগের সভাপতি বদিউজ্জামান বিলাশ প্রমূখ।

আরও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক তাসরিফ হেসেন সম্পদ, পৌর ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক আরাফাত হোসেন পারভেজ সহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার দ্বারাই সম্ভব হয়েছে পদ্মা সেতুর মত বহুল আলোচিত চ্যালেজিং প্রকল্প বাস্তবায়ন করা।

তাই দেশের কল্যাণের জন্য শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আলোচনা শেষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে