আওয়ামী লীগ জনগণের উন্নয়নে কাজ করে : দারা

প্রকাশিত: জুন ২৩, ২০২২; সময়: ২:৩১ অপরাহ্ণ |
আওয়ামী লীগ জনগণের উন্নয়নে কাজ করে : দারা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল, জনগণের উন্নয়নে কাজ করে, আওয়ামী লীগ দেশের ক্রান্তিকালে মানুষের অধিকার আদায়ের জন্য গঠন হয়েছিল।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিক পালন উপলক্ষে বেলা এগারটায় নগরীর অলোকার মোড়ে দলীয় কার্যালয়ের সামনে তিনি এ কথা বলেন।

এ সময় জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দোয়া মাহফিল ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে। দোয়া মাহফিলে দেশের সমৃদ্ধি ও বন্য কবলিত মানুষের জন্য প্রর্থনা করা হয়।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা আরও বলেন,‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আওয়ামী লীগ মানুষের হৃদয়ে আছে, শত ষড়যন্ত্র ও চক্রান্ত এ দলকে রুখতে পারে নাই বরং জনগণের আস্থা অর্জন করে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বে বাংলাদেশকে এগিয়ে নিচ্ছে আওয়ামী লীগ।

অথচ বিএনপি এ দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত। বাংলাদেশকে ভিক্ষুকের দেশে পরিণত করতে চায় বিএনপি।

তিনি বলেন, মিথ্যাচারে বিশ্বচ্যাম্পিয়ন বিএনপি ক্ষমতা পাওয়ার জন্য অনেক নিরীহ মানুষকে হত্যা করেছিল, বিএনপি নেত্রী খালেদা জিয়া নাকি পদ্মা সেতু নির্মাণের কথা বলেছিলেন। এমন কথা শতাব্দীর জঘন্যতম মিথ্যাচার। পদ্মা সেতু নির্মাণের মূল সুর তুলেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার কন্যা তা বাস্তবায়ন করে দেখিয়েছেন। তাই সততা আর দেশপ্রেম দিয়ে সকল ষড়যন্ত্রের জবাব দিচ্ছেন আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে পানি কম ঘোলা হয়নি। দুর্মুখেরা চেয়েছিল শেখ হাসিনার শাসনামলে যাতে এ বিশাল সেতু নির্মিত না হয়। তাদের মনোবেদনা ছিল সত্যি সত্যি যদি শেখ হাসিনার সরকার এ সেতু নির্মাণ করতে সমর্থ হয় তাহলে দেশের দক্ষিণাঞ্চলের ২১টি জেলার প্রায় ৪ কোটি মানুষের জীবনযাত্রাই পালটে যাবে।

দেশের অর্থনীতিতে এ সেতু রাখবে বিরাট ভূমিকা- একই কারণে শেখ হাসিনার জনপ্রিয়তা এবং তার সরকারের ভাবমূর্তি বৃদ্ধি পাবে বহুগুণ। আর তাই শুরু থেকেই দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র মেতে ছিলো বিএনপি।

রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবু অনিল কুমার সরকারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন,অ্যাডভোকেট শরিফুল ইসলাম,অ্যাডভোকেট শরিফ খান, সাংগঠনিক সম্পাদক একে এম আসাদুজ্জামান আসাদ, অ্যাডভোকেট আব্দুস সামাদ, সদস্য জিনাতুন নেসা তালুকদার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক চিন্ময় কান্তি দাস, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, সদস্য জিএম হিরা বাচ্চু, দপ্তর সম্পাদক প্রদুৎ কুমার সরকার,সদস্য একেএম শামসুল ইসলাম, অধ্যক্ষ গোলাম ফারুক। জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ, জেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি শাকিবুল ইসলাম রানা, কৃষকলীগ সভাপতি তাজবুল হক এছাড়াও জেলা আওয়ামীলীগের জেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে