সুজানগরে বিট পুলিশিং মতবিনিময় সভা

প্রকাশিত: জুন ২২, ২০২২; সময়: ৯:০৮ pm |

এম এ আলিম রিপন, সুজানগর : পাবনার সুজানগরে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং মাদক,জঙ্গিবাদ, ধর্ষণ, বাল্য বিবাহ, ইভটিজিং, কিশোর গ্যাং,নারী ও শিশু নির্যাতন সহ বিভিন্ন অপরাধ বিরোধী জনসচেতনতামূলক বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ জুন) বিকাল ৪টায় উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের পোড়াডাঙ্গায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সুজানগর থানার আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান,বিপিএম,(অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)।

সুজানগর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাননান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাবনা সহকারী পুলিশ সুপার(সুজানগর(সার্কেল) রবিউল ইসলাম ও তাঁতীবন্দ ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়,বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

তিনি আরো বলেন, মাদকের সঙ্গে কোন আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারী সহ যে কোন অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। এ সময় তিনি আরো বলেন, মাদক,জঙ্গিবাদ, ধর্ষণ, বাল্য বিবাহ, ইভটিজিং, কিশোর গ্যাং,নারী নির্যাতন সহ সমাজের বিভিন্ন অপরাধ,সহিংসতা রোধ ও নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি জনসচেতনতা খুবই প্রয়োজন। তাই জনগণকে সচেতন হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে পোড়াডাঙ্গা হাজী এজেম উদ্দিন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হামিদ খন্দকার, সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, হাজী এজেম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে