প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের অর্জন বিশ্ব আজ স্বীকার করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: জুন ২২, ২০২২; সময়: ৯:০৫ অপরাহ্ণ |
প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের অর্জন বিশ্ব আজ স্বীকার করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২৫ তারিখে আমাদের অহঙ্কার পদ্মা সেতু উদ্বোধন করতে যাচ্ছেন। বাংলাদেশ যে পারে,পদ্মা সেতু আমাদের সেই সামর্থের কথা প্রমান করে, অনেক বাধা আর ষড়যন্ত্র অতিক্রম করে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা আমাদের স্বপ্নের পদ্মা সেতু নির্মান করতে সক্ষম হয়েছি। সেই সাথে ঢাকায় মেট্রো রেল, চট্টগ্রাম বৃহৎ টানেল, কক্সবাজার আন্তর্জাতিক এয়ারপোর্ট হতে যাচ্ছে, এসব কিছুই বাংলাদেশের অর্জন। এসব মাননীয় প্রধান মন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারনে ।

জয়পুরহাটে স্বরাষ্ট্র মন্ত্রী স্বরাষ্টমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজামান খান এমপি নানা উন্নয়ন মুলক কর্মকান্ডের উদ্বোধন শেষে বুধবার বিকালে সাকির্ট হাউজ মাঠে সন্ত্রাস, জঙ্গী, মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী তার বক্তৃতায় আরো বলেন, মাননীয় প্রধান মন্ত্রী চেয়েছেন, নারীর ক্ষমতায়ন ঘটলেই দেশ এগিয়ে যাবে, তারা পুরুষের পাশাপাশি সমান তালে এগিয়ে যাচ্ছেন বলে দেশ এগিয়ে যাচ্ছে, ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নও পুরন হয়েছে মাননীয় প্রধান মন্ত্রীর জন্য, বিশ্ব এসব অর্জনের স্বীকৃতি দিয়েছে। সে কারনে আমরা আশা করতে পারি প্রধান মন্ত্রীর নবেল পুরস্কার।

রাজশাহী রেঞ্জ ডিআইজি মোঃ আব্দুল বাতেন এর সভাপতিত্বে, অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন- জাতীয় সংসদের হূইপ ও বাংলাদেশ আওয়ামীলীগের আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, স্বরাষ্টমন্ত্রালয়ের স্থায়ী কমিটির সদস্য এ্যাড. সামছুল আলম দুদু এমপি, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় ১০০ জন মাদক কারবারীকে স্বাভাবিক জীবনে প্রত্যাবর্তন ও অবৈধ কিডনি পাচার চক্রের প্রতারনার ফাঁদে পরা ১৫ জন কিডনি দাতাকে আর্থিক সহায়তা দেন প্রধান অতিথি । এর আগে দুপুরে শহীদ পুলিশ সুপার নজমুল হক পুলিশ লাইন হাইস্কুলের নামকরণের উদ্ভোধন করেন।

এ সময় মন্ত্রী বলেন, পদ্মা সেতু আমাদের সাহসের প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য সৃষ্টি। তার সাহসেই এই ধরনের সেতু তৈরি করা সম্ভব হয়েছে। শেখ হাসিনার হাজারো উদ্যোগের মাঝে এই সেতু অনন্তঃকাল আওয়ামীলীগের উন্নয়নের নজির হয়ে থাকবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী বাংলাদেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে একমাত্রতার তার পক্ষেই সব কিছু সম্ভব। মন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের ভাগ্য এত ভাল যে, একজন মুক্তিযোদ্ধার নামের স্কুলে তোমরা পড়তে পারতেছ। সমাবেশ শেষে সদর উপজেলার চক বরকত পুলিশ ফাঁড়ির নব নির্মিত ভবনের উদ্ভোধন করেন তিনি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে