পবায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের সমাপনী

প্রকাশিত: জুন ২২, ২০২২; সময়: ৮:৫৪ অপরাহ্ণ |
খবর > খেলা
পবায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের সমাপনী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পবায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা দপ্তরের আয়োজনে দুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সমাপনী খেলায় উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার লসমি চাকমা।

এ সময় অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসা. আরজিয়া বেগম ও মো. ওয়াজেদ আলী খাঁন, উপজেলা যুব উন্নয়ন অফিসার এমএন জহুরুল ইসলাম, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোখলেসুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পবা উপজেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম।

এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসার জোবাইদা খানম, রোজী খন্দকার, রুনা লায়লা, দুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন নেছা, এস এম শিসাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির উদ্দিন, কুখন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহিদা সুলতানা, সহকারী শিক্ষক আসাদুজ্জামান, মেজবাহ উদ্দিন, নুরুন্নবী মোল্লা, মনজুর রহমান, ইমরুল কায়েসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র/ছাত্রী, অভিভাবক এবং উপজেলা প্রশাসন ও শিক্ষা দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

ফুটবল টুর্নামেন্টে খেলা পরিচালনায় রেফারী ছিলেন সুরমান আলী, নওসাদ আলী ও রবিউল ইসলাম এবং ধারা ভাষ্যে ছিলেন আশরাফুল ইসলাম রন্জু ও তোহা ইয়াসিন সরকার।

বঙ্গবন্ধু গোল্ডকাপ সমাপনী খেলায় চ্যাম্পিয়ন দামকুড়া প্রাথমিক দল ১-০ গোলে দুয়ারী প্রাথমিক দলকে পরাজিত করে বিজয়ী হন। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ সমাপনী খেলায় চ্যাম্পিয়ন হুজুরীপাড়া ইউনিয়নের ধর্মহাটা প্রাথমিক দল ট্রাইবেকারে ৩-১ গোলে পারিলা ইউনিয়নের চক পারিলা প্রাথমিক দলকে পরাজিত করে বিজয়ী হন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে