নাটোরের চাঞ্চল্যকর রাকিব হত্যাকাণ্ডের প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে সিআইডি

প্রকাশিত: জুন ১৫, ২০২২; সময়: ৮:৫৭ অপরাহ্ণ |
নাটোরের চাঞ্চল্যকর রাকিব হত্যাকাণ্ডের প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে সিআইডি

নিজস্ব প্রতিবেদক : গত ১৪ জুন মঙ্গলবার সকালে চাঞ্চল্যকর রাকিব হত্যাকাণ্ডের প্রধান আসামী রাসেল ওরফে কাটা রাসেল (৩১) কে সিআইডি হেডকোয়ার্স ঢাকা’র বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর প্রত্যক্ষ দিক-নির্দেশনায় সিআইডি ঢাকা এবং সিআইডি নাটোর জেলার টিম ঢাকা মিরপুর এলাকার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

জানা গেছে, গ্রেপ্তারকৃত রাসেল নাটোর সদর উপজেলার মীরপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃত রাসেল নাটোর জেলার একাধিক মামলার আসামি। গ্রেপ্তারকৃত রাসেল একটি মামলায় নাটোর জেলা কারাগারে আটক থাকা অবস্থায় তার স্ত্রী এক পুত্র সন্তানের জননী সাথী বেগমের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন রাকিব। এক পর্যায়ে রাকিব সাথী বেগমের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ঘটনার একদিন পূর্বে রাসেল বিজ্ঞ আদালত থেকে জামিনে মুক্ত হয়। রাসেল জামিনে মুক্ত হওয়ার পর তার অপরাপর সহযোগীদের নিয়ে নিজ স্ত্রীকে বিবাহ করার ক্ষোভে গত ১ জুন বেলা ১২ ঘটিকায় নাটোর রেলওয়ে ষ্টেশনের ওভার ব্রিজের উপর রাকিবকে দেখতে পেয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা রাকিবকে মুমূর্ষ অবস্থায় নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত রাকিব (২৫) নাটোর সদর উপজেলার চকবৈদ্যনাথ গ্রামের জালাল হোসেনের ছেলে। এ ঘটনায় মৃত রাকিবের বড় ভাই শাকিল হোসেন এর দাখিলকৃত এজাহারের প্রেক্ষিতে সান্তাহার রেলওয়ে থানায় গত ১ জুন মামলা নম্বর ১ ধারা ৩০২/১১৪/৩৪ পেনাল কোড রুজু করে।

ঘটনার পরপর সিআইডি নাটোর জেলার একটি টিম ছায়া তদন্ত শুরু করে। ৯ জুন সিআইডি নাটোর জেলা মামলাটি অধিগ্রহণ করে তদন্তকারী অফিসার হিসাবে পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম কে নিযুক্ত করেন। গত ১৫ জুন বুধবার মামলার গ্রেফতারকৃত আসামি রাসেল বিজ্ঞ অতিরিক্ত চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাটোর এএসএম গোলজার রহমান এর আদালতে নিজেকে জড়িয়ে ফৌ:কা:বি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

সিআইডি নাটোর জেলার ইনচার্জ অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার হাসান শামীম ইকবাল এসব বিষয় নিশ্চিত করে জানান, যে মামলার এজাহারনামীয় অন্যান্য পলাতক আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে