চলন্ত ট্রেন থেকে পড়ে প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশিত: জুন ১৪, ২০২২; সময়: ১১:২৯ পূর্বাহ্ণ |
চলন্ত ট্রেন থেকে পড়ে প্রাণ গেল স্কুলছাত্রের

পদ্মাটাইমস ডেস্ক : চুয়াডাঙ্গায় চলন্ত ট্রেন থেকে পড়ে রোহান (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জুন) রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

জানা যায়, সোমবার বিকেল ৬টার দিকে খুলনাগামী নকশীকাঁথা এক্সপ্রেস ট্রেনটি চুয়াডাঙ্গা শহরের বেলগাছি ও ফার্মপাড়ার মাঝামাঝি স্থানে পৌঁছালে চলন্ত ট্রেন থেকে পড়ে যায় রোহান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

রোহান চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রামের ক্লাবপাড়ায় সিএনজি চালক রায়হানের ছেলে ও উথলী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সোমবার বিকেলে খুলনাগামী নকশীকাঁথা এক্সপ্রেস ট্রেনটি চুয়াডাঙ্গা শহরের বেলগাছি ও ফার্মপাড়ার মাঝামাঝি স্থানে পৌঁছালে চলন্ত ট্রেন থেকে একজনকে পড়ে যেতে দেখি। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসি। প্রথমে পরিচয় শনাক্ত করা না গেলেও সামাজিক যোগাযোগের মাধ্যমে খবর পেয়ে পরিবারের সদস্যরা হাসপাতালে ছুটে আসে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নূর জাহান রুমি বলেন, ওই কিশোরের মাথা, পা-সহ শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হয়েছে। কান দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করা হয়। সোমবার রাত সাড়ে ৯টার দিকে আহত রোহানকে নিয়ে পরিবারের সদস্যরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে চুয়াডাঙ্গা ত্যাগ করেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় একজন বলেন, রোহানের বাড়ির পাশেই আমার বাড়ি। সে টিকটক, ছবি তোলার জন্য প্রায় ট্রেনযোগে চুয়াডাঙ্গায় যাতায়াত করতো।

তিনি আরও বলেন, তার মা প্রবাসী। বাবা সিএনজি চালক। বাবার সাথেই থাকতো রোহান। রাত ১২টার দিকে মরদেহ বাড়িতে পৌঁছালে কান্নায় ভেঙ্গে পড়ে স্বজনরা।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহব্বুর রহমান বলেন, চলন্ত ট্রেনে রেলের ট্রাফিক সিগন্যালে হাত বেধে পড়ে যায় সে। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেন। রাতে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে