চাঁপাইনবাবগঞ্জে জাসদ নেতার বিরুদ্ধে জোরপূর্বক বাড়ি দখলের অভিযোগ 

প্রকাশিত: জুন ১১, ২০২২; সময়: ৫:০১ অপরাহ্ণ |
চাঁপাইনবাবগঞ্জে জাসদ নেতার বিরুদ্ধে জোরপূর্বক বাড়ি দখলের অভিযোগ 
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের বিরুদ্ধে জাল দলিল করে জোরপূর্বক এক ব্যবসায়ীর বাড়ি দখলচেষ্টার অভিযোগ উঠেছে। শনিবার (১১ জুন) দুপুরে সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের চামাগ্রামের ইটভাটা ব্যবসায়ী জালাল উদ্দিন নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জালাল উদ্দিন বলেন, দীর্ঘদিনের পরিচিত বন্ধু জাসদ নেতা মনিরুজ্জামান মনির আমার ইটভাটা ব্যবসায়ে যুক্ত হওয়ার জন্য আগ্রহ প্রকাশ করে। পরে ভাবলাম, তার মতো রাজনৈতিক ব্যক্তি আমার সাথে থাকলে ইটভাটায় কেউ চাঁদাবাজি করতে পারবে না।
তাই তাকে আমার সাথে আমার ইটভাটার ব্যবসায়ে যুক্ত করি। গত ২ বছর আগে ব্যবসায় ৩০ লাখ টাকা ঋণের প্রয়োজন হলে ব্যাংকে বন্ধক রাখার নামে আমার জমিসহ বাড়ি লিখে নেন মনিরুজ্জামান।
জালাল উদ্দীন আরও বলেন, মোটা অংকের টাকা না দিলে সেই জাল দলিল দেখিয়ে জোরপূর্বক আমার বাড়ি দখলে নিতে দীর্ঘদিন থেকে হুমকি দিয়ে আসছে। এমনকি গতবছরের ০৩ অক্টোবর পুলিশের মাধ্যমে জমিসহ বাড়ি ছেড়ে না দিলে জোরপূর্বক দখলের হুমকি দেয়। এমনকি নালিসি দলিল পাঠ করে আমি জানতে পারি, বন্ধকী দলিল না করে মনিরুজ্জামান, দলিল লেখক ও সাক্ষীদের যোগসাজশে খোস কবলা দলিল করে, যা আদৌ কার্যকরী নয়।
তিনি আরও বলেন, এ নিয়ে আদালতে আমার করা মামলাটি চলমান থাকলেও গত বৃহস্পতিবার (০৯ জুন) বিকেলে প্রায় ১৫০-২০০ লোকজন নিয়ে বাড়ি দখল করতে আসে। এ সময় আমার ছেলেকে বাড়ি বের করে দেয়। এই ঘটনার পর থেকে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। যেকোন সময় জাসদ নেতা মনিরুজ্জামান ও তার লোকজন আমার বড় ধরনের যেকোন ক্ষতি করতে পারে।
জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির অভিযোগ অস্বীকার করে মুঠোফোনে বলেন, ব্যবসা বাবদ জালালের কাছে প্রায় ১ কোটি টাকা পাব। তাই টাকা পরিশোধ করতে না পেরে বাড়িসহ জমি আমার নামে লিখে দিয়েছে। টাকা ফেরত দিলেই দলিলের মাধ্যমে জমিসহ বাড়ি তার নামে ফেরত দিব।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, জালাল উদ্দীনের ভাই মফিজ উদ্দিন, শফিকুল ইসলাম জবুসহ পরিবারের সদস্যরা।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে