নিয়ামতপুরে সম্পত্তি দখল নিয়ে মারামারি, আহত ১

প্রকাশিত: জুন ৭, ২০২২; সময়: ১:২১ pm |

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : নওগাঁর নিয়ামতপুরে জোরপূর্বক সম্পত্তি দখল ও আম পাড়াকে কেন্দ্র করে মারামারিতে প্রতিপক্ষের আঘাতে এক গৃহবধু আহত হয়।

আহত গৃহবধুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারামারিকে কেন্দ্র করে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় পুলিশ এক নম্বর আসামীকে গ্রেপ্তার করে।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের পানিশাইল গ্রামের বীরমুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন সরদারের ছেলে বোরহান পৈত্রিক সূত্রে পানিশাইল মৌজার ১নং খাস খতিয়ানভুক্ত সম্পত্তি দাগ নং ৭৮/২১১ পত্তনমূলে ভোগদখল করে আসছিল।

উক্ত সম্পত্তিতে আম গাছ ছাড়াও বিভিন্ন প্রকারের ফলজ ও বনজ গাছে রয়েছে। প্রতিপক্ষ পানিশাইল গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে মোফাজ উদ্দিন বেশ কিছুদিন যাবত উক্ত সম্পত্তি জোরপূর্বক দখলের চেষ্টা করে আসছে। হঠাৎ ৪ জুন শনিবার সকাল সাড়ে ৭টায় মৃত আয়েজ উদ্দিনের ছেলে মোফাজ উদ্দিন (৫৫), মোফাজ উদ্দিনের স্ত্রী সাজেমা বেগম (৪৮), মোফাজ উদ্দিনের ছেলে শামীম রেজা (৩২), মৃত আয়েজ উদ্দিনের ছেলে ইউনুস সরদার (৪৮) দলবদ্ধ হয়ে জোরপূর্বক সম্পত্তি দখলের উদ্দেশ্যে গাছে আমপাড়া শুরু করে।

এতে বীরমুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিনের পুত্রবধু সুমাইয়া আক্তার জুথি মৌখিকভাবে নিষেধ করলে তারা তাকে মারধর শুরু করে। এক পর্যায়ে মোফাজ উদ্দিনের হাতে থাক হাসুয়া দ্বারা হত্যার উদ্দেশ্যে সুমাইয়া আক্তার জুথির মাথায় কোপ মারলে জুথি ডান হাত দ্বারা বাধা প্রদান করে, এতে তার ডান হাত কেটে রক্তাক্ত হয়ে যায়। জুথিকে আহত অবস্থায় নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে সুমাইয়া আক্তার জুথির স্বামী বোরহান বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। পুলিশ আয়েজ উদ্দিনের ছেলে মোফাজ উদ্দিনকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, লিখিত অভিযোগ পাওয়ায় তদন্তে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া যাওয়ায় মামলা রেকর্ড করা হয়। এবং এক নম্বর আসামীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে