পোরশায় ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

প্রকাশিত: জুন ৭, ২০২২; সময়: ১২:২৪ অপরাহ্ণ |
পোরশায় ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, পোরশা : নওগাঁর পোরশা উপজেলার ছয়টি ইউনিয়ন শাখা যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ৪ জুন শুরু করে ৬ জুন পর্যন্ত তিন দিনে অনুষ্ঠিত ওই সম্মেলন গুলিতে প্রতিটি ইউনিয়নে ৬১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়।

স্থানীয় আওয়ামী যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে গঠিত কমিটি গুলিতে সভাপতি ও সম্পাদক পদে যারা স্থান পেয়েছেন তারা হলেন ১নং নিতপুর ইউনিয়নে যুবলীগের সভাপতি পদে জামিল সরকার ও সম্পাদক পদে আব্দুল খালেক এবং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে সুলতান মাহমুদ ও সম্পাদক পদে পিপুল, ২নং তেতুলিয়া ইউনিয়নে যুবলীগের সভাপতি পদে কাওছার আহমেদ অভি ও সম্পাদক পদে মুনকির হোসেন এবং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে কবির আহমেদ ও সম্পাদক পদে আব্দুস সবুর, ৩নং ছাওড় ইউনিয়নে যুবলীগের সভাপতি পদে আব্দুল আওয়াল ও সম্পাদক পদে শ্রী মনা এবং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে মোস্তাক আলী ও সম্পাদক পদে এরশাদ আলী, ৪নং গাঙ্গুরিয়া ইউনিয়নে যুবলীগের সভাপতি পদে মঞ্জুরুল ইসলাম ও সম্পাদক পদে মোক্তাউর রহমান এবং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে মনসুর আলী ও সম্পাদক পদে আব্দুছ ছালাম, ৫নং ঘাটনগর ইউনিয়নে যুবলীগের সভাপতি পদে মেসবাউল হক দুলাল ও সম্পাদক পদে হুমায়ন কবির এবং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে গোলঅম কাওসার শাহ্ সাবিদ ও সম্পাদক পদে আব্দুল মতিন, ৬নং মশিদপুর ইউনিয়নে যুবলীগের সভাপতি পদে আলমগীর কবির ও সম্পাদক পদে মোয়াজ্জেম হোসেন এবং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে মিজানুর রহমান ও সম্পাদক পদে আনিসুর রহমান নির্বাচিত হয়েছেন।

সংশ্লিষ্ট ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন গুলিতে প্রধান অতিথি হিসাবে ঢাকা থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি আনোয়ারুল ইসলাম, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন।

প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মাহমুদুল হাসান খোকন ও স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন। সম্মেলনগুলি উদ্বোধন করেন উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম ও স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবু হাফিজ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে