প্রাধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে পত্নীতলা যুবলীগের বিক্ষোভ

প্রকাশিত: জুন ৪, ২০২২; সময়: ৩:৫৩ অপরাহ্ণ |
প্রাধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে পত্নীতলা যুবলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, পত্নীতলা : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও বিএনপি জামাতের দেশ বিরোধী নানা ষড়যন্ত্রের প্রতিবাদে পত্নীতলায় যুবলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার( ৪ জুন) বেলা ১১ টায় উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক বিমান কুমারের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়, পরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল গাফফার, পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ অরুন, পৌর আওয়ামীলীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আবদুল আহাদ, যুব নেতা আব্দুল মজিদ, মনিবুল ইসলাম গোল্ডেন, মিন্টু, আব্দুল খালেক, রায়হান রেজা চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগে নেতা আরাফাত হোসেন, দীলিপ চৌহান, ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বিলাশ, সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ, পৌর ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক আরাফাত হোসেন পারভেজ, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সবুজ, সাধারন সম্পাদক শামীম প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা। কিন্তু তাদের এ অপচেষ্টা কখনই সফল হতে দেবে না আওয়ামী যুবলীগ।

এখন থেকে আর কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করা হবে। প্রসঙ্গত, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল উচ্চারণ করেছে ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ স্লোগানটি। এরপরই এ স্লোগান ঘিরে শুরু হয় তীব্র সমালোচনা। এরই প্রেক্ষিতে আজ প্রতিবাদ সমাবেশ করেছে পত্নীতলা উপজেলা আওয়ামী যুবলীগ।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে