চাঁদার টাকায় বাড়িতে এলো পরিমলের মরদেহ

প্রকাশিত: মে ২৩, ২০২২; সময়: ৮:০৫ অপরাহ্ণ |
চাঁদার টাকায় বাড়িতে এলো পরিমলের মরদেহ

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজবাড়ী জেলার এক সড়কে রিক্সা থেকে ছিটকে পড়ে মাথায় লেগে গুরুতর আহত হন পরিমল ঘোষ। রোববার (২২ মে) দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর সংবাদ পেয়ে,অর্থসংকটে তার মরদেহ বাড়িতে নিয়ে আসার শঙ্কায় পড়েন তার পরিবার। পরে এলকাবাসির দেওয়া টাকায় তার মরদেহ নিজ বাড়িতে আনা হয়েছে বলে জানান, পরিমলের বড় ভাই তাপস ঘোষ।

সোমবার (২৩ মে) ময়না তদন্ত শেষে তার মরদেহ নিজ বাড়িতে আনা হয়। নিহত পরিমল ঘোষ রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ইউনিয়নের নুরনগর খয়েরমিল গ্রামের মৃত যুগোল ঘোষের ছেলে।

পরিমলের বড় ভাই তাপস ঘোষ বলেন, রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মামুন হোসেন মৃত্যুর সংবাদটি জানিয়ে বলেন, জরুরি বিভাগে চিকিৎসা চলাকালিন সময়ে মারা যায় পরিমল ঘোষ। তিনি জানান, রোববার দুপুর পৌণে ১টায় হাসপাতালে নিয়ে আসে পথচারিরা। চিকিৎসাধীন অবস্থায় সোয়া এক টায় মারা যায় পরিমল। মৃত্যুর আগে তাঁর দেওয়া নাম ঠিকানা অনুযায়ী তার কাছে থাকা মোবইল ফোন ও কয়েকজনের ভিজিটিং কার্ডে থাকা মোবইল ফোন নম্বরে যোগাযোগ করে মৃত্যুর খবরটি জানান সিনিয়র স্টাফ নার্স মামুন হোসেন ।

পরিমলের মৃত্যুর খবর জানার পর,আর্থিক সংকটে মরদেহ বাড়িতে নিয়ে আসার দুঃচিন্তায় পড়েন তার পরিবার। পরে এলকাবাসির দেওয়া টাকায় তার মরদেহ বাড়িতে আনা হয়। ময়না তদন্ত শেষে পুলিশ পরিমলের মরদেহ হস্তান্তর করেন। সৎকারসহ প্রায় পনের হাজার টাকা খরচ হয়েছে।

তাপস ঘোষ জানান, শহরে ঘি বিক্রি করে সংসার চালান। দিন এনে দিন খায় । অভাবের সংসারে এতো টাকা খরচ করে ভাইয়ের মরদেহ বাড়িতে আনতে পারছিলেননা। পরিমল ঢাকায় থাকতো। ২/৩ মাস আগে আমার বাসায় এসে উঠেছিল পরিমল। গত মঙ্গলবার(১৭ মে) রাজশাহীতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে চলে যায়। এর পরে তার সাথে যোগাযোগ ছিলনা। তিনি বলেন ১৫ বছর আগে মা-বাবা বেঁচে থাকতে একজন মেয়েকে বিয়ে করে বাড়িতে নিয়ে এসেছিল।

কয়েকদিন পর সেই স্ত্রীকে নিয়ে চলে যায়। প্রায় ১৩/১৪ বছর পর, ২/৩ মাস আগে আমার বাড়িতে এসেছিল। তার কাছে জানতে পেরেছি স্ত্রী নাকি তার কাছে থাকেনা। পরিমল ঘোষ কোথায় কি করতো,সে বিষয়ে জানতেন না তাপস ঘোষ। ৩ ভাইয়ের মধ্যে ছোট ছিল পরিমল। ৩/৪ বছর আগে মেঝ ভাই প্রকাশ ঘোষ মারা গেছে।

রাজবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান এর মুঠোফোনে যোগাযোগ করলে মঙ্গলবার (২৩ মে) জানান,নিহতের মরদেহ ময়না তদন্তের পর তার ভাই তাপস ঘোষের কাছে হস্তান্তর করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে