প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় ছাত্রীকে পিটিয়ে জখম

প্রকাশিত: মে ১৯, ২০২২; সময়: ১০:০৭ পূর্বাহ্ণ |
প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় ছাত্রীকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় পাবনার সুজানগর উপজেলার সাতবাড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে প্রকাশ্যে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে এক বখাটে।

বুধবার বিকাল ৪টার দিকে মেয়েটি স্কুল থেকে নিজ বাড়ি ফেরার পথে সাতবাড়িয়া কলেজের সামনে এ ঘটনা ঘটে। আহত ছাত্রীর নাম মোছ.রাবেয়া খাতুন। সে সাতবাড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর বাণিজ্য শাখার শিক্ষার্থী ও সাতবাড়িয়া ইউনিয়নের কাঁচুরী গ্রামের মো.আনসার আলীর মেয়ে ।

এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন বাদী হয়ে বখাটে মো.ফাহাদ মোল্লাকে আসামি করে সুজানগর থানায় একটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত বখাটে মো.ফাহাদ মোল্লা(১৭) সাতবাড়িয়া ইউনিয়নের ফকিৎপুর গ্রামের মো.ফারুক মোল্লার ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত স্কুলছাত্রী রাবেয়া খাতুন জানান, বখাটে ফাহাদ মোল্লা নামে ওই যুবক প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে আমাকে উত্ত্যক্ত করে আসছিলো। আমি ওই প্রস্তাব প্রত্যাখান করায় বখাটে ফাহাদ মোল্লা আমার প্রতি ক্ষিপ্ত ছিল। বুধবার আমি আমার বান্ধবীদের সাথে বিদ্যালয় ছুটির পর নিজ বাড়ি যাবার পথে সাতবাড়িয়া কলেজের সামনে থেকে বখাটে মো.ফাহাদ মোল্লা আমার গতিরোধ করে আবারো প্রেমের প্রস্তাব দেয়।

এতে সাড়া না দেওয়ায় আমাকে টেনে-হেঁচড়ে হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে। এ সময় চিৎকারে বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত স্কুলছাত্রী রাবেয়াকে উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ফারজানা আক্তার বলেন, আঘাত গুরুতর হওয়ায় স্কুলছাত্রীকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

সুজানগর থানার ওসি আব্দুল হাননান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা হওয়ার পরপরই অভিযুক্ত বখাটে ফাহাদ মোল্লাকে গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে। আহত স্কুল ছাত্রী রাবেয়ার পিতা আনসার আলী তার মেয়েকে পিটিয়ে জখম করায় সংশ্লিষ্ট প্রশাসনের নিকট বখাটে মা.ফাহাদ মোল্লার কঠোর শাস্তির দাবী জানিয়েছেন।

সাতবাড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন জানান, প্রকাশ্যে তার বিদ্যালয়ের শিক্ষার্থীকে পিটিয়ে জখম করায় বখাটে ফাহাদ মোল্লাকে অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রশাসনের নিকট। আর তা না হলে বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীদের সাথে নিয়ে শান্তিপূর্ণভাবে কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে বলেও জানান তিনি। সুজানগর উপজেলা নির্বাহী অফিসার মো.রওশন আলী জানান, অভিযুক্ত বখাটে যেই হোক তার কোন ছাড় দেওয়া হবেনা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে