আরও ২৪ ঘণ্টা ভারী বর্ষণের সম্ভাবনা

আরও ২৪ ঘণ্টা ভারী বর্ষণের সম্ভাবনা

প্রকাশিত: ১২-০৭-২০১৯, সময়: ১২:৪৪ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : রংপুর, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগে আগামী ২৪ ঘণ্টা ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। অন্যদিকে ঢাকার আকাশ মেঘলা থাকতে পারে। হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আজ আষাঢ়ের ২৮ তারিখ। বর্ষার বৃষ্টি ঝরানো দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ুর সক্রিয়তার কারণে গত কয়েক দিন ধরে দেশের বেশিরভাগ স্থানে বৃষ্টি হচ্ছে। ঢাকায় খুব বেশি বৃষ্টি না হলেও গত কয়েক দিনে আকাশ মেঘাচ্ছন্ন হয়ে আছে। শুক্রবার সকাল থেকেই ঢাকার আকাশ মেঘলা রয়েছে, দেখা মিলছে না সূর্যের।

শুক্রবার আবহাওয়া অধিদফতর বলছে, বাংলাদেশে মৌসুমী বায়ু সক্রিয় থাকার কারণে শুক্রবার সকাল ১০টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে রংপুর, ময়মনসিংহ, সিলেট, এবং চট্রগ্রাম বিভাগের কোথাও কোথাও ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে।

আর আজকে ঢাকায় দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ১০-১৫ কিলোমিটার/ঘণ্টায় বেগে বাতাস প্রবাহিত হতে পারে। দিনের তাপমাত্রা সাধারণত অপরিবর্তিত থাকতে পারে। গতকালের সর্বোচ্চ তাপমাত্রা: ৩১.৬ ডিগ্রি সেলসিয়াস। আজকের সর্বনিম্ন তাপমাত্রা: ২৫.৪ ডিগ্রি সেলসিয়াস। আজকের সূর্যাস্ত: সন্ধ্যা ০৬:৪৯ মিনিট। আগামীকালের সূর্যোদয়: ভোর ০৫:১৯ মিনিট। গত ২৪ ঘণ্টায় ঢাকায় বৃষ্টিপাত: ৩৩ মিলিমিটার।

উপরে