রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে র‌্যালী ও দোয়া মাহফিল

রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে র‌্যালী ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১০-১১-২০১৯, সময়: ১৪:০৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ঈদ-ঈদেমিলাদুন্নাবী (সাঃ) ভাবগাম্ভীর্য ও জাঁকজমক ভাবে অনুষ্ঠিত হয়েছে।
মহা নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর শুভ আগমন উপলক্ষে ১২ই রবিউল আওয়াল দিবসটি উদযাপন উপলক্ষে ১০ই নভেম্বর রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে রাজশাহী নগরীর শিরইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদ থেকে প্রতি বছরের ন্যায় এবারো ভাবগাম্ভির্য ও জাকজমক ভাবে জশনে জলুশ ধর্মীয় র‌্যালী গাউছিয়া কমিটি মহানগর শাখার উদ্দোগে বের করা হয়।

র‌্যালীটি শিরইল কলোনী ৪নং গলির শেষ মাথায় বায়তুল মামুর জামে মসজিদ প্রঙ্গন থেকে বের হয়ে দরগাপাড়া হযরত শাহ মখদুম (রাঃ) এর মাজারে চাদরপুসি,পুস্পস্তবক অর্পন ও মাজার জিয়ারত করে সমগ্র মুসলিম উম্মার এবং দেশ ও জাতির জন্য শান্তি কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন শিরইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদের সম্মানিত খতিব মৌলানা আতাউল মোস্তাফা কাদেরী। র‌্যালী শেষে মসজিদে ফিরে মিলাদ মাহফিল ও দোয়া করে প্রায় পাঁচ হাজার প্যাকেট তাবারুক বিতরন করা হয় ।

এসময় গাউছিয়া কমিটির সভাপতি ড: শরিফুল ইসলাম, সহ-সভাপতি জাহিদ হোসেন মুন্না, সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি, যুগ্ম-সাধারন সম্পাদক সাহজাহান আলী, প্রচার সম্পাদক খালেদ হোসেন ভোলা, আজাহার আলী, মাহবুব আলম, এ্যড আলী সিদ্দীক, জমসেদ আলী, আসলাম, নজরুল কাওশার সালাহ উদ্দিন প্রমুখ এর পক্ষ থেকে নবী ও রাসুলের প্রেমীকদেরকে আনন্দ র‌্যালীতে আসার এবং অংশ গ্রহন করায় এবং সকললে উপস্থিত থেকে দিনটি উদযাপনে সহযোগিতা করার জন্য এবং আইনশৃংখলা বাহিনীর শৃংখলা রক্ষায় সহযোগিতা করায় এবং অনুষ্ঠানটি প্রচার করারজন্য সাংবাদিকরদের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেন।

উপরে