রাজশাহীতে অনুষ্ঠিত তিন ক্রিকেট টুর্নামেন্ট খেলার ফলাফল

প্রকাশিত: মার্চ ১৫, ২০২০; সময়: ৮:৫৮ অপরাহ্ণ |
রাজশাহীতে অনুষ্ঠিত তিন ক্রিকেট টুর্নামেন্ট খেলার ফলাফল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিক্যাল হোষ্টেল মাঠে অনুষ্ঠিত ১ম রহমত স্যার ও খোদা বকস মৃধা স্মৃতি ক্রিকেট টুনার্েেমন্টের গতকালের খেলায় লানিং পয়েন্ট ৫৭ রানে হারায় ওল্ড বয়েজকে। টস জয়ী লার্নি পয়েন্ট ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ১৬৪ রান। দলের পক্ষে সবুজ ৪৪ ও জনি ৪২ রান করেন। বিপক্ষে মানিক ৩২ রানে ৪টি ও ইসহাক ২৯ রানে ২টি উইকেট নেন। জবাবে ওল্ড বয়েজ ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ১০৭ রান। দলের পক্ষে মনিমুল ৩৪ ও মানিক ১৪ রান করেন।

বিপক্ষে অভি ২১ রানে ৫টি ও ফেরদৌস ৯ রানে ৩টি উইকেট নেন। দিনের অন্য খেলায় মা অটো ব্রিকস ৯ উইকেটে হারায় ডেঞ্জার বয়েজকে। টসে হেরে ডেঞ্জার বয়েজ ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ১১৪ রান। দলের পক্ষে ইউসুফ ২৫ ও শান্ত ২৩রান করেন। বিপক্ষে আরিফ ১৮ রানে ৫টি ও মনির ২২ রানে ৩টি উইকেট নেন। জবাবে মা অটো ব্রিকস ব্যাট করতে নেমে ১১.৪ ওভারে ১ উইকেট হারিয়ে তোলে ১১৭ রান। দলের পক্ষে নুর ৩৯ ও মনির ৩৭ রান করেন। বিপক্ষে সুইট ১৫ রানে ১টি উইকেট নেন।

অপর দিকে, মহানগর কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে। কয়েকদিন বিরতীর পর রাজশাহী কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত মহানগর কাপ ক্রিকেট টুর্নামেন্টের গতকালের খেলায় রিলায়েন্স অটো ৭০ রানে হারায় রাজশাহী কলেজকে। টসে হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ১৭৪ রান। দলের পক্ষে পাভেল ২৯ ও স্বরন ২৮ রান করেন। বিপক্ষে সাউদ ৩৮ রানে ৩টি ও মুন ১৭ রানে ২টি উইকেট নেন। জবাবে রাজশাহী কলেজ ব্যাট করতে নেমে ১৮.২ ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ১০৪ রান। দলের পক্ষে মিজান ২৩ ও মেহেদী ১৫ রান করেন। বিপক্ষে মাহী ১৯ রানে ৩টি ও নাইম ১৯ রানে ২টি উইকেট নেন।

এদিকে, ক্লেমন অনুর্ধ-১৪ ক্রিকেট টুর্নামেন্ট খেলা বিজয়ী হয়ে সেমিতে উঠেছে ব্যাটেল একাদশ, বাংলা ট্রাক ক্রিকেট একাডেমী, রাজশাহী রয়েল চ্যালেঞ্জার ও সপ্নচুড়া একাদশ সেমি ফাইনালে উঠেছে। বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ক্লেমন অনুর্ধÑ১৪ ক্রিকেট টুর্নামেন্টের গতকালের খেলায় সপ্নচুড়া একাদশ ৮ উইকেটে হারায় ইয়াং ক্রিকেট স্পোর্টিং -কে। টসে হেরে ইয়াং ক্রিকেট ব্যাট করতে নেমে ২৫ ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ১১২ রান। দলের পক্ষে সুভন ১৭ ও তরুন ১৮ রান করেন। বিপক্ষে মাকনুন ১৫ রানে ৪টি উইকেট নেন। সপ্নচুড়া ১১৩ রানের টাগেৃট নিয়ে ব্যাট করতে নেমে ১৬.২ ওভারে ২ উইকেট হারিয়ে টার্গেট পুর্ন করে(১১৬)। দলের পক্ষে সাদ ২২ ও নোবায়েদ ৩২ রান করেন। বিপক্ষে প্রান্ত ১১ রানে ১টি উইকেট নেন। দিনের অন্য খেলায় বাংলা ট্রাক ক্রিকেট একাডেমী ৩ উইকেটে হারায় বানেশ্বর ক্রিকেট একাডেমীকে। টস জয়ী বানেশ্বর ব্যাট করতে নেমে ২৫ ওভারে ৯উইকেট হারিয়ে তোলে ১২৭ রান। দলের পক্ষে সবুজ ৩১ ও সিফাত ১৯ রান করেন। বিপক্ষে মাহি ১৯ ও ফারহান ২২ রানে ২টি করে উইকেট নেন। বাংলা ট্র্যাক ১২৮ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ২২.৩ ওভারে ৭ উইকেট হারিয়ে টার্গেট পুর্ন করে। দলের পক্ষে জাহিদ ২০ ও রুবায়েত ২৪ রান করেন। বিপক্ষে মোসাদ্দেক ৩০ ও নাহিদ ২১ রানে ২টি করে উইকেট নেন। আজ সোমবার খেলা বন্ধ থাকবে । কাল মঙ্গলবার সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। সেমিতে উঠেছে ব্যাটেল একাদশ, বাংলা ট্রাক ক্রিকেট একাডেমী, রাজশাহী রয়েল চ্যালেঞ্জার ও সপ্নচুড়া একাদশ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে