রাজশাহীতে অনুষ্ঠিত সকল ক্রিকেট টুর্নামেন্টের ফলাফল

প্রকাশিত: মার্চ ১৪, ২০২০; সময়: ৯:৩৭ অপরাহ্ণ |
খবর > খেলা
রাজশাহীতে অনুষ্ঠিত সকল ক্রিকেট টুর্নামেন্টের ফলাফল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিক্যাল হোষ্টেল মাঠে অনুষ্ঠিত ১ম রহমত স্যার ও খোদা বকস মৃধা স্মৃতি ক্রিকেট টুনার্েেমন্টের গতকালের খেলায় আমান প্লাষ্টিকস ৮ উইকেটে হারায় লোটাশ ক্লাবকে। টসে হেরে লোটাশ ক্লাব ব্যাট করতে নেমে ১৭ ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ৭৭ রান । দলের পক্ষে আনাম ১৬ ও মিঠুন ১১ রান করেন।

বিপক্ষে ফাহিম ৭ রানে ৪টি ও তুহিন ৯ রানে ২টি উইকেট নেন। জবাবে আমান ব্যাট করতে নেমে ৯ ওভারে ২ উইকেট হারিয়ে তোলে ৮১ রান। দলের পক্ষে তনু ৫০ ও তুহিন ১২ রান করেন। বিপক্ষে রাহিদ ২৬ রানে ২টি উইকেট নেন। দিনের অন্য খেলায় ওল্ড বয়েজ ৬ উইকেটে হারায় মায়ের দোয়া ক্লাবকে। টসে হেরে মায়ের দোয়া ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে তোলে ১৪৫ রান। দলের পক্ষে হিমেল ২৪ ও আশিক ৩১ রান করেন। বিপক্ষে মিন্টু ১৫ রানে ৩টি ও ফরহাদ ৪৩ রানে ২টি উইকেট নেন। জবাবে ওল্ড বয়েজ ব্যাট করতে নেমে ১৭.১ ওভারে ৪ উইকেট হারিয়ে তোলে ১৪৬ রান। দলের পক্ষে টুটুল ৫৩ ও রুবেল ১৮ রান করেন। বিপক্ষে আশিক ২৫ রানে ২টি উইকেট নেন।

অপর দিকে, মহানগর কাপ ক্রিকেট টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়েছে। কয়েকদিন বিরতীর পর রাজশাহী কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত মহানগর কাপ ক্রিকেট টুর্নামেন্টের গতকালের খেলায় ওল্ড বয়েজ ৬ উইকেটে হারায় বৈকালী সংঘকে। টসে হেরে বৈকালী সংঘ ব্যাট করতে নেমে ২৪.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২২ রান। দলের পক্ষে আরমান ৩৩ ও সুমিত ১৬ রান করেন। বিপক্ষে দুলাল ১৪ রানে ৪টি ও মাসুদ ১৯ রানে ৩টি উইকেট নেন। জবাবে ওল্ড বয়েজ ব্যাট করতে নেমে ১৬.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২৩ রান। দলের পক্ষে নাহিদ ৪২ ও হ্যাপি ৩৭ রান করেন। বিপক্ষে রাকিবুল ১২ রানে ২টি উইকেট নেন।

এদিকে, ক্লেমন অনুর্ধ-১৪ ক্রিকেট টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়েছে। বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ক্লেমন অনুর্ধÑ১৪ ক্রিকেট টুর্নামেন্টের খেলায় ব্যাটেল ক্রিকেট একাদশ ১০ উইকেটের বিশাল ব্যবধানে লর্ডস ক্রিকেট একাডেমীকে হারায়। টস জয়ী লর্ডস ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ১২৯ রান।

দলের পক্ষে আলিফ ২০ ও বাদল ২৪ রান করেন। জবাবে ব্যাটেল ব্যাট করতে নেমে ১২.৩ ওভারে কোন উইকেট না হারিয়ে তোলে ১৩৪ রান। দলের পক্ষে মেহেদী অপরাজিত ৮৫ ও সোয়েব অপরাজিত ৩২ রান করেন। দিনের অন্য খেলায় রাজশাহী রয়েল চ্যালেঞ্জার ৪ উইকেটে হারায় ব্য্যাসিক ক্রিকেট একাডেমীকে। টস জয়ী ব্যাসিক ব্যাট করতে নেমে ২৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ১৪২ রান। দলের পক্ষে রনি ৫২ ও পাপ্পু ২৮ রান করেন। বিপক্ষে ইফাত ১৬ রানে ২টি উইকেট নেন। জবাবে রাজশাহী রয়েল ব্যাট করতে নেমে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তোলে ১৪৩ রান। দলের পক্ষে সিজান ৩৮ ,আবির অপরাজিত ২০ ও ফায়াদ ২৩ রান করেন। বিপক্ষে মাহফিজ ৪১ ও শুভ্র ১৮ রানে ২টি করে উইকেট নেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে