বিশ্বকাপজয়ীরা পাবেন মাসে লাখ টাকা

বিশ্বকাপজয়ীরা পাবেন মাসে লাখ টাকা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২০; সময়: ৯:০৮ অপরাহ্ণ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী হওয়ায় জুনিয়র টাইগারদের সঙ্গে দুই বছরের জন্য চুক্তি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার (১২ ফেব্রুয়ারি) বিসিবির মিডিয়া কনফারেন্স রুমে এ ঘোষণা দেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।

তিনি জানান, আকবর, তৌহিদরা প্রতি মাসে এক লাখ টাকা করে পাবেন। সেই সাথে তারা আমাদেরকে যেটা এনে দিয়েছে বাংলাদেশের কোনো ইভেন্টে আজ পর্যন্ত এমন কোনো পুরষ্কার আসে নাই। তারা আমাদের ক্রিকেটকে অনন্য উচ্চতায় নিয়ে। পাপন আরো বলেন, আমাদের বড় খেলোয়াড়রা অনেক বড় উপলক্ষ্য নিয়ে এসেছে। তাদেরকে সেই সামর্থ্য রয়েছে। হয়-তো কোনো কারণে তারা এখন খারাপ করছে। আশা করি তারা সেটা কাটিয়ে উঠবে।

এর আগে, বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫ মিনিটে ইয়াং টাইগারদের বহনকারী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। যুবাদের বরণ করতে এয়ারপোর্টের বাইরে জড়ো হয় হাজারো মানুষ। এ সময় বাংলাদেশ বাংলাদেশ স্লোগানে প্রকম্পিত হয় পুরো এলাকা। বিমানবন্দরের ভেতরে আকবর আলীর দল এবং কোচদের গলায় ফুলের মালা পরিয়ে দেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ক্রিকেটার। এছাড়া বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দলের সদস্যদের মুখে মিষ্টি তুলে দেন।

উপরে